শিরোনাম
প্রকাশ : ২ জুলাই, ২০২১ ১৮:১৪
আপডেট : ২ জুলাই, ২০২১ ১৮:১৫
প্রিন্ট করুন printer

যুবলীগ চেয়ারম্যানের জন্মদিন উপলক্ষে দরিদ্রদের মাঝে খাবার বিতরণ

নিজস্ব প্রতিবেদক

যুবলীগ চেয়ারম্যানের জন্মদিন উপলক্ষে দরিদ্রদের মাঝে খাবার বিতরণ
Google News

অসহায় ছিন্নমূল-হতদরিদ্রদের মাঝে রান্না করা উন্নতমানের খাবার বিতরণ করেছে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ। যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের জন্মদিন পালন উপলক্ষে এ খাবার বিতরণ করা হয়। এছাড়াও কোরআন খতম ও মসজিদে মসজিদে পরশের দীর্ঘায়ু কামনায় দোয়া করা হয়।

শুক্রবার বাদ জুম্মা ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাইনুদ্দিন রানা ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করীম রেজার নির্দেশে প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে দোয়া মাহফিল এবং গরীবদের মাঝে খাবার বিতরণ করা হয়। এদিন দোয়া মাহফিলে আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। টিকাটুলির নিজ বাসভবনে ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করীম রেজা দুই শতাধিক বৃদ্ধ-শিশুর মাঝে রান্না করা খাবার বিতরণ করেন।

হাইকোর্ট মসজিদে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের জন্মদিন উপলক্ষে আয়োজিত বিশেষ দোয়া মাহফিল ও দুস্থদের মাছে খাবার বিতরণে অংশ নেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট মামুনুর রশিদ, মোয়াজ্জেম হোসেন,তাজউদ্দিন আহমেদ, আনোয়ার হোসেন। 

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সরোয়ার হোসেন বাবুর নিজ উদ্যোগে পূর্ব গোড়ান দারুলউলুম মাদ্রাসায় বাদ ফজর ৩০ জন কোরআনে হাফেজ দ্বারা পবিত্র কোরআনের খতম করানো হয়। মাদ্রাসায় অবস্থান করা এতিম শিক্ষার্থীসহ ১২০ জন শিক্ষার্থীর জন্য ৩ বেলা উন্নত খাবারের ব্যবস্থা করা হয়েছে।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর