শিরোনাম
প্রকাশ : ৮ জুলাই, ২০২১ ০২:১৯
আপডেট : ৮ জুলাই, ২০২১ ০২:৩৫
প্রিন্ট করুন printer

গাজীপুরে অর্ধগলিত গলাকাটা জোড়া লাশ উদ্ধার

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরে অর্ধগলিত গলাকাটা জোড়া লাশ উদ্ধার
প্রতীকী ছবি
Google News

গাজীপুরে তুরাগ নদীর পার্শ্ববর্তী বিলের ইটভাটা থেকে দুই ব্যক্তির অর্ধগলিত গলাকাটা লাশ বুধবার রাতে উদ্ধার করেছে পুলিশ। তাদের একজনের দুই পা বাঁধা ছিল। আনুমানিক ৪৫ ও ৩০ বছর বয়সের নিহত ওই দুই ব্যক্তির পরিচয় তাৎক্ষণিকভাবে পাওয়া যায় নি। 

জিএমপি’র কোনাবাড়ি থানার ওসি আবু সিদ্দিক জানান, বুধবার রাতে মাছ শিকার করতে কয়েক ব্যক্তি তুরাগ নদীর পার্শ্ববর্তী গাজীপুর সিটি কর্পোরেশনের কোনাবাড়ি থানাধীন আমবাগ নামাপাড়া বাঘিয়ারচরের আবুল কালামের ইটভাটা এলাকায় যান। তখন সেখানে পাশাপাশি দুটি লাশ পানিতে ভাসতে দেখেন তারা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাত সাড়ে ১০টার দিকে কচুরিপানা দিয়ে ঢেকে রাখা অর্ধগলিত লাশ দুটি উদ্ধার করে। তাদের দুই জনের গলা কাটা ও একজনের দুই পা রশি দিয়ে বাঁধা ছিল। আনুমানিক ৪৫ ও ৩০ বছর বয়সের নিহত ওই দুই ব্যক্তির পরিচয় তাৎক্ষণিকভাবে পাওয়া যায়নি। 

তিনি বলেন, নিহতদের মধ্যে ৩০ বছর বয়স্ক ব্যাক্তির পরনে লাল গেঞ্জি ও জিন্সের প্যান্ট এবং অপর উলঙ্গ ব্যক্তির পরনে অ্যাশ রংয়ের গেঞ্জি ছিল। ধারণা করা হচ্ছে, অন্তত এক সপ্তাহ আগে সেখানে ধারালো অস্ত্র দিয়ে তাদের গলা কেটে হত্যার পর লাশ পানির পাশে কচুরিপানা দিয়ে ঢেকে রেখে পালিয়ে যায় দুর্বৃত্তরা। ময়নাতদন্তের জন্য লাশ দুটি শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল হলেজ হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।  

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 

এই বিভাগের আরও খবর