২৬ জুলাই, ২০২১ ২৩:১৩

রাজধানীর সবুজবাগে ডাকাতির ঘটনায় গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর সবুজবাগে ডাকাতির ঘটনায় গ্রেফতার ২

প্রতীকী ছবি

রাজধানীর সবুজবাগের পূর্ব রাজারবাগ এলাকার একটি বাসায় ডাকাতির ঘটনায় দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- আব্দুল মান্নান ও মো. সুমন মিয়া। 

সোমবার (২৬ জুলাই) সবুজবাগ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এর আগে, গত ১৬ জুলাই সন্ধ্যায় মোসাম্মাৎ ফেরদৌসী নামে এক নারীর বাসায় ডাকাতির ঘটনায় ঘটে। এ ঘটনায় তিনি সবুজবাগ থানায় ছয়জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৫-৬ জনকে আসামি করে মামলা দায়ের করেন।

মোসাম্মাৎ ফেরদৌসী মামলায় উল্লেখ করেন, গত ১৬ জুলাই আসামিরা আমার পূর্ব রাজাবাজারের বাড়ির লোহার দরজার তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে। পরে তারা ৪২ হাজার টাকার টিন, ৩০ হাজার টাকার দুইটি পানির মোটর, ২৮ হাজার টাকার বিদ্যুতের তার, একটি লোহার আলমারি, ১ লাখ ১০ হাজার টাকার ল্যাপটপসহ ৩ লাখ ১৫ হাজার টাকা মূল্যের বিভিন্ন সরঞ্জাম নিয়ে যায়। আসামিরা আমার বাড়ির দেয়াল ও তিনটি রুমের দরজা-জানালা ভাংচুর করে প্রায় ৮০ হাজার টাকার ক্ষতি করে। ঘটনার সময় ট্রিপল নাইনে (৯৯৯) ফোন দিলে পুলিশ দ্রুত ঘটনাস্থলে আসে। কিন্তু এর আগেই ডাকাতরা ঘটনাস্থল ত্যাগ করে। এ ঘটনায় সবুজবাগ থানায় একটি মামলা করা হয়। পরে আসামিরা আমাকে এবং আমার ভাই ইরফান আহমদকে হত্যার উদ্দেশ্য বেধড়ক মারধর করে। মারধরের এ ঘটনায় গত ১৮ জুলাই সবুজবাগ থানায় একটি সাধারণ ডায়রি (জিডি) করা হয়। আসামিরা মামলা করার পর থেকে আমাকে ও আমার পরিবারকে নানারকম ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি দিয়ে যাচ্ছে।

সবুজবাগ থানার পরিদর্শক (তদন্ত) শেখ আমিনুল বাশার জানান, মোসাম্মাৎ ফেরদৌসীর করা মামলায় আব্দুল মান্নান ও মো. সুমন মিয়া নামে দুই এজাহারভুক্ত আসামিকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় জড়িত অন্যদের ধরতে অভিযান চলছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর