২৭ জুলাই, ২০২১ ১৫:৪৩

সাভারে খোলা বাজারে চাল-আটা বিক্রয়ের উদ্বোধন

সাভার প্রতিনিধি

সাভারে খোলা বাজারে চাল-আটা বিক্রয়ের উদ্বোধন

করোনাভাইরাসের প্রাদুর্ভাবে সারা দেশের ন্যায় সাভার উপজেলা ও পৌর এলাকার ওএমএস ডিলারের মাধ্যমে খোলা বাজারে চাল ও আটা বিক্রয়ের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ৯টায় পৌর এলাকায় সাভার সংলগ্ন ওএমএস ডিলার এসে বিক্রয় কার্যক্রমের শুভ উদ্বোধন করেন সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাজহারুল ইসলাম ।

সাভার উপজেলা খাদ্য নিয়ন্ত্রক শেখ মোহাম্মদ মুসা, খাদ্য পরিদর্শক ও উপজেলা খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা (এলএসডি) ইমরান হোসেন ও  উপ-খাদ্য পরিদর্শক মোহাম্মদ আনিসুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন। অফিস সুত্রে জানা যায়, শুধু মাত্র সাভার উপজেলা ও পৌর এলাকায়  ডিলারের সমন্বয়ে সপ্তাহে ছয় দিন চাল ও আটা বিক্রয় কার্যক্রম অব্যহত থাকবে।

প্রতি কেজি চাল ৩০ টাকা এবং প্রতি কেজি আটা ১৮ টাকা দরে প্রতিদিন ওএমএস ডিলারের মাধ্যমে চাল ও আটা বিক্রয় করা হবে। সাভার উপজেলার আমিন বাজার, বলিয়ারপুর, হেমায়েত, ফুলবাড়িয়া, রাজাঘাট, জোরপুল, বিরুলিয়ার, কলমা বাজার, ধামসোনা ও সাভার পৌর রেড়িও কলোনী, ভাটপাড়া,উলাইল, গেন্ডা উপজেলা গেটসহ ভিন্ন মোড়ে।

প্রতিদিন স্বল্পমূল্যে চাল ও আটা ক্রয় করে এই সুবিধা ভোগ করবে। সাভার উপজেলা ও পৌর এলাকার ডিলারদের মাধ্যমে দেওয়া হচ্ছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাজহারুল ইসলাম বলেন, সরকারি নির্দেশনা মোতাবেক সাভার উপজেলা ও পৌর এলাকায় ওএমএস ডিলারের সমন্বয়ে স্বল্পমূল্যে চাল ও আটা বিক্রয়ের কার্যক্রম শুরু হয়েছে। সরকারের পরবর্তী নির্দেশনা না পাওয়া পর্যন্ত এ কার্যক্রম চলমান থাকবে।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর