শিরোনাম
প্রকাশ : ২ আগস্ট, ২০২১ ১৭:৩৪
প্রিন্ট করুন printer

রাজশাহীতে ছিনতাইয়ের এক ঘণ্টার মধ্যে অটোরিকশা উদ্ধার, গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী:

রাজশাহীতে ছিনতাইয়ের এক ঘণ্টার মধ্যে অটোরিকশা উদ্ধার, গ্রেফতার ২
প্রতীকী ছবি
Google News
রাজশাহী মহানগরীতে ছিনতাই হওয়ার এক ঘণ্টার মধ্যেই অটোরিকশা উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় দুই ছিনতাইকারীকেও গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো- মহানগরীর কাজলার শামিনুর রহমানের ছেলে আমিনুল ইসলাম শান্ত (২০) ও ফুলতলা কড়ইতলা গ্রামের জমসেদ আলীর ছেলে শাকিব (১৯)। 
 
সোমবার বিকালে রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (সদর) গোলাম রুহুল কুদ্দুস এ তথ্য নিশ্চিত করেছেন। জিজ্ঞাসাবাদ শেষে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
 
তিনি বলেন, গত ১ আগস্ট রাতে রিমনের ভাড়ায় চালিত অটোরিকশা লক্ষীপুর মোড় থেকে কাটাখালী বাজারে আসার জন্য আমিনুল ও শাকিব ১৫০ টাকা ভাড়ায় চুক্তি করে। রিমন অটোরিকশা করে তাদের নিয়ে রাত সাড়ে ১০টার দিকে কাটাখালী বাজারে পৌঁছায়। এ সময় রিমনকে আরও একটু সামনে এগিয়ে দেওয়ার কথা বলে। রিমন তাদের নিয়ে কাপাসিয়া বাজার সংলগ্ন রাস্তার পাশে পৌঁছালে তারা অটোচালক রিমনের চোখে বিষাক্ত স্প্রে করে অটোরিকশা ছিনতাই করে নিয়ে যায়। অটোচালক দ্রুত কাটাখালী থানায় অজ্ঞাতনামা ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করে। 
 
ওই অভিযোগের প্রেক্ষিতে তদন্তকারী কর্মকর্তা কাটাখালী থানার উপপরিদর্শক (এসআই) আজাহারুল ইসলাম ও তার টিম তাৎক্ষণিক অটোরিকশাটি উদ্ধার অভিযানে নামে। অবশেষে রাত সাড়ে ১১টার দিকে কাটাখালীর মাহেন্দ্র বাইপাসে ছিনতাই হওয়া অটোরিকশাটি উদ্ধার করে। পরে আমিনুল ইসলাম শান্ত ও শাকিবকে গ্রেফতার করে।
 

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর