৭ আগস্ট, ২০২১ ২৩:০৮

বিএনপির সদ্য ঘোষিত মহানগর দক্ষিণের আহ্বায়ক কমিটির শুভেচ্ছা বিনিময়

অনলাইন প্রতিবেদক

বিএনপির সদ্য ঘোষিত মহানগর দক্ষিণের আহ্বায়ক কমিটির শুভেচ্ছা বিনিময়

বিএনপি কার্যালয়ে আহ্বায়ক কমিটির শুভেচ্ছা বিনিময়

মহানগর দক্ষিণের সদস্য সচিব রফিকুল আলম মজনু এবং যুগ্ম আহ্বায়ক নবীউল্লাহ নবীসহ বিএনপির সদ্য ঘোষিত আহ্বায়ক কমিটির সঙ্গে শুভেচ্ছা ও মতবিনিময় করেছেন রাজধানীর বিভিন্ন শাখার বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী। 

আজ শনিবার বিকাল ৪টায় ঢাকা মহানগর বিএনপি’র কার্যালয়ে (ভাসানী ভবন-নয়াপল্টন) এই শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠিত হয় বলে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

আহ্বায়ক কমিটির নেতাদের মধ্যে এসময় আরও উপস্থিত ছিলেন ইউনুস মৃধা, হারুন-উর রশিদ হারুন, লিটন মাহমুদ, ফরিদ উদ্দিন, সদস্য এস এম আব্বাস, লোকমান হোসেন ফকির, অ্যাড. মহিউদ্দিন চৌধুরী, জাহাঙ্গীর হোসেন পাটোয়ারী, আরিফা সুলতানা রুমা, আবুল খায়ের লিটন ও নাদিয়া পাঠান পাপন প্রমুখ। 

এসময় এম এ সাহেদ মন্টু এবং আজিজুল ইসলামের নেতৃত্বে উপস্থিত নেতৃবৃন্দের সঙ্গে শুভেচ্ছা ও মতবিনিময় করেন সূত্রাপুর থানা বিএনপি, মতিঝিল থানা বিএনপি, পল্টন থানা বিএনপি, মুগদা থানা বিএনপি, লালবাগ থানা যুবদল, লালবাগ থানা ২৬ নং ওয়ার্ড বিএনপি, ব্যাংক কর্মচারী ফেডারেশন, গণপূর্ত শ্রমিক দল কর্মচারী ইউনিয়ন, ডেমরা থানা স্বেচ্ছাসেবক দল, মহিলা দল ঢাকা মহানগর দক্ষিণ ও ঢাকা মহানগর বিএনপির সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ।

এসময় সবাইকে ধন্যবাদ জানিয়ে সদস্য সচিব রফিকুল আলম মজনু বলেন, মুখ দেখানো কিংবা স্বজনপ্রীতির মাধ্যমে নয়, যারা রাজপথে থেকে আন্দোলন-সংগ্রাম করতে পারবে তারাই আগামী দিনে যোগ্যতানুযায়ী ওয়ার্ড, থানা ও মহানগরীর বিভিন্ন পর্যায়ের নেতৃত্বে আসবে। 

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর