শিরোনাম
প্রকাশ : ২৭ আগস্ট, ২০২১ ১৯:৪০
প্রিন্ট করুন printer

বংশাল ও রায়ের বাজারে ১৫০০ অসহায় মানুষের মাঝে যুবলীগের খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক

বংশাল ও রায়ের বাজারে ১৫০০ অসহায় মানুষের মাঝে যুবলীগের খাদ্য সামগ্রী বিতরণ
Google News

রাজধানীর বংশাল ও রায়ের বাজারে ১৫০০ দুঃস্থ ও অসহায় মানুষকে খাদ্য সামগ্রী দিল যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণ। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। 

আজ দুপুরে বংশাল হাজী জুম্মন কমিউনিটি সেন্টারে ও বিকালে রায়ের বাজার মসজিদের পাশে, পুলিশ ফাঁড়ি রোডে মহানগর দক্ষিণ যুবলীগের ৩২ নম্বর ও ৩৪ নম্বর ওয়ার্ডের উদ্যোগে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। অনুষ্ঠানে যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল প্রধান অতিথি হিসেবে খাদ্য সামগ্রী তুলে দেন। 

পৃথক দুটি অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা, সঞ্চালনা করেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা। এসময় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সোহেল পারভেজ, আবু মুনির মো. শহিদুল হক চৌধুরী রাসেল, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, ঢাকা মহানগর যুবলীগ উত্তর ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সাদ্দাম হোসেন পাভেল, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক শামছুল আলম অনিক, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মীর মহি উদ্দিন, উপ-প্রচার সম্পাদক আদিত্য নন্দী, উপ-তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক এন আই আহমেদ সৈকত, উপ-ধর্ম বিষয়ক সম্পাদক হরে কৃষ্ণা বৈদ্য, সহ-সম্পাদক আলমগীর হোসেন শাহ জয়, আরিফুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য এড. গোলাম কিবরিয়া, শেখ মাতিন মোসাব্বির সাব্বির, প্রফেসর ড. আরশেদ আলী আশিক, মানিক লাল ঘোষ, ইঞ্জি. মুক্তার হোসেন চৌধুরী কামাল, এড. শওকত হায়াতসহ কেন্দ্রীয়, মহানগর ও বিভিন্ন ওয়ার্ড নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর