১৭ সেপ্টেম্বর, ২০২১ ১৬:৫০

রাস্তায় পড়ে ছিলেন অজ্ঞাতনামা বৃদ্ধ, হাসপাতালে মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাস্তায় পড়ে ছিলেন অজ্ঞাতনামা বৃদ্ধ, হাসপাতালে মৃত্যু

প্রতীকী ছবি

রাজশাহী নগর ভবনের সামনের সড়কে গুরুতর আহত হয়ে পড়েছিলেন এক ব্যক্তি। তার আনুমানিক বয়স ৬৫ বছর। শুক্রবার সকালে স্থানীয়রা তাকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে রাজশাহী সদর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সে ফোন দেয়। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বর্তমানে তার মরদেহ হাসপাতালের হিমাগারে রাখা হয়েছে। 

রাজশাহী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদর দফতরের সিনিয়র স্টেশন অফিসার আবদুর রউফ জানান, সকালে নগর ভবনের সামনে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত অবস্থায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দেন। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে রামেক হাসপাতালে নিয়ে যান। পরে জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তাৎক্ষণিকভাবে তার নাম পরিচয় পাওয়া যায়নি। তার পরনে হালকা খয়েরী রঙের শার্ট ও চেক লুঙ্গি ছিল। এ ব্যাপারে পুলিশ আইনগত ব্যবস্থা নিচ্ছে বলেও জানান এই কর্মকর্তা। 

এদিকে, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রুহুল আমিন বলেন, সকালে ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে অচেতন অবস্থায় হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এসেছিলেন। এরপর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে এখন পর্যন্ত তার নাম পরিচয় শনাক্ত করা যায়নি। বর্তমানে তার মরদেহ হিমাগারে রাখা হয়েছে।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর