২৩ সেপ্টেম্বর, ২০২১ ২২:১৪

স্বাস্থ্য কমপ্লেক্সের ছাদের পলেস্তারা খসে দুই কর্মচারী আহত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

স্বাস্থ্য কমপ্লেক্সের ছাদের পলেস্তারা খসে দুই কর্মচারী আহত

বরিশালের উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পুরনো ভবনের সিলিংয়ের পলেস্তারা খসে পড়ে স্বাস্থ্য কমপ্লেক্সের দুই কর্মচারী আহত হয়েছেন। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে স্বাস্থ্য কমপ্লেক্সের অফিস কক্ষে ঘটনা ঘটে। আহতরা হলেন- স্বাস্থ্য কমপ্লেক্সের হিসাব রক্ষক মো. রেজাউল ইসলাম (৪০) ও হারবাল সহকারী মো. হান্নান (৪৫)। 

আহত মো. হান্নান জানান, অফিসে কাজ করার সময় ছাদের সিলিংয়ের পলেস্তারা খসে পড়ে মাথায় ও হাতে সহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত পান। তিনি ছাড়াও আরেক জন আহত হন। উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. শওকত আলী জানান, ঘটনার সময় তিনি নিজের অফিস কক্ষে ছিলেন। বিকট শব্দ শুনে ওই কক্ষে গিয়ে আহতদের উদ্ধার করে নিরাপদে সরিয়ে নেন। 

স্বাস্থ্য কর্মকর্তা আরও বলেন, সত্তরের দশকে নির্মিত স্বাস্থ্য কমপ্লেক্সের পুরনো ভবনটি ২০ শয্যার পুরুষ ও নারী ওয়ার্ড হিসেবে ব্যবহৃত হচ্ছে। বিষয়টি একাধিকবার ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে। বর্তমানে আরেকটি ভবনের নির্মাণের স্বাস্থ্য কমপ্লেক্সটি ৫০ শয্যায় উন্নীত করা হয়েছে। 

জেলা সিভিল সার্জন ডা. মো. মনোয়ার হোসেন জানান, আহতদের চিকিৎসার নির্দেশনা প্রদান এবং জরাজীর্ণ ভবন মেরামতের জন্য স্বাস্থ্য প্রকৌশল বিভাগকে অনুরোধ করা হয়েছে। 

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর