২৮ সেপ্টেম্বর, ২০২১ ১২:৪৬

রাজধানীতে মায়ের বকুনি খেয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা

অনলাইন ডেস্ক

রাজধানীতে মায়ের বকুনি খেয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা

রাজধানীর মুগদা এলাকায় মায়ের সঙ্গে অভিমান করে এক স্কুলছাত্রী (১৭) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। গতকাল সোমবার দিবাগত রাতে উত্তর মুগদার মদিনাবাগ এলাকার নিজ বাসায় ফ্যানের সঙ্গে ঝুলে সে আত্মহত্যা করে।

ওই স্কুলছাত্রীর বাবা মিজানুর রহমান জানান, তার মেয়ে অষ্টম শ্রেণি পড়ুয়া মেয়ের স্কুল করোনার কারণে দীর্ঘদিন বন্ধ থাকায় পড়াশোনায় অমনোযোগী হয়ে পড়ে। ঠিকমত পড়ালেখা না করায় তার মা তাকে বকা দেয়। এতে সে অভিমান করে রুমে গিয়ে দরজা লাগিয়ে দেয়।

কিছুক্ষণ পরে দরজা না খোলায় আমরা ডাকাডাকি করি। কোনো সাড়া না পেয়ে দরজা ভেঙে ভেতরে গিয়ে দেখি আমার মেয়ে ফ্যানের সঙ্গে ঝুলছে। পরে তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে পরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, রাতে অচেতন অবস্থায় এক কিশোরীকে জরুরি বিভাগে আনা হয়েছিল। স্বাস্থ্য পরীক্ষা শেষে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি মুগদা থানাকে জানানো হয়েছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর