২৭ অক্টোবর, ২০২১ ১৭:২২

যুবদলের সমাবেশ থেকে পুলিশকে ইটপাটকেল নিক্ষেপ

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

যুবদলের সমাবেশ থেকে পুলিশকে ইটপাটকেল নিক্ষেপ

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত রাজশাহী মহানগর যুবদলের সমাবেশ থেকে পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল ছোঁড়া হয়েছে। এতে পুলিশের একজন উপ-পরিদর্শক (এসআই) হাতে আঘাত পেয়েছেন। তিনি প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। আজ বুধবার বিকাল সাড়ে ৩টার দিকে নগরীর মালোপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

মালোপাড়ায় মহানগর বিএনপির দলীয় কার্যালয়ের সামনে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সমাবেশ করছিল মহানগর যুবদল। তখন একটি মিছিল ওই সমাবেশের দিকে যাচ্ছিল। বোয়ালিয়া থানা পুলিশ ও পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যরা ওই মিছিলে বাঁধা দেয়। মিছিল ছাড়াই নেতাকর্মীদের ওই সমাবেশে যেতে অনুরোধ করা হয়। এ সময় পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করা হয়।

এতে হাতে আঘাত পান নগরীর বোয়ালিয়া থানার এসআই ইফতেখায়ের আলম। তিনি প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। ঘটনার সময় বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারন চন্দ্র বর্মনসহ পুলিশ সদস্যরা ধাওয়া দিয়ে যুবদলের নেতাকর্মীদের ছত্রভঙ্গ করে দেয়।

মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট দাবি করেন, বহিরাগতরা এসে পুলিশের সঙ্গে ঝামেলা করে একটা উত্তপ্ত পরিস্থিতির সৃষ্টি করতে চেয়েছিল। এ ঘটনার সঙ্গে যুবদলের কেউ জড়িত নয়।

ওসি নিবারন চন্দ্র বর্মন জানান, মিছিলটি থেকে পুলিশকে লক্ষ্য করে দু’একটা ইট-পাটকেল নিক্ষেপ করা হয়েছিল। পুলিশ তাৎক্ষণিক পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর