২৬ নভেম্বর, ২০২১ ২৩:৫৪

গৌরনদীতে বিএনপি নেতাসহ ৩ জনের উপর হামলার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

গৌরনদীতে বিএনপি নেতাসহ ৩ জনের উপর হামলার অভিযোগ

বরিশালের গৌরনদীতে উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক বদিউজ্জামান মিন্টুসহ ৩ জনকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে স্থানীয় ক্ষমতাসীন ছাত্র ও যুব সংগঠনের বিরুদ্ধে। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গৌরনদী বাসস্ট্যান্ডের কাঁচাবাজার এলাকায় লাঠিসোটা ও পাইপ দিয়ে তাদের মারধর করা হয়। এদের মধ্যে গুরুতর আহতাবস্থায় মিন্টুকে বরিশাল শের-ই বাংলা মেডিকেলে ভর্তি করা হয়েছে। 

মিন্টু জানান, বেগম জিয়ার রোগমুক্তি কামনায় বিএনপি’র কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আজ বিকালে গৌরনদী সরকারি কলেজ মসজিদে দোয়া-মোনাজাতের আয়োজন করে উপজেলা ও পৌর বিএনপি। দোয়া-মোনাজাতের প্রস্তুতির সময় ছাত্র ও যুবলীগের একদল নেতাকর্মী সমবেত বিএনপি নেতাকর্মীদের ছত্রভঙ্গ করে দেয়। এ সময় তারা এক বিএনপি কর্মীকে মারধর করে।

এতে বাঁধা দেয়ায় তাকেও শারীরিকভাবে হেনেস্তা করা হয়। এ ঘটনার জের ধরে আজ সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বাসস্ট্যান্ডের কাঁচাবাজার সংলগ্ন সেলুনে তাকে একা পেয়ে যুব ও ছাত্রলীগের হেলমেট পরিহিত দুর্বৃত্তরা লাঠিসোটা ও জিআই পাইপ দিয়ে বেদম পিটিয়ে আহত করে। এ সময় তার সাথে থাকা স্বেচ্ছাসেবক দল কর্মী শিবলু রহমান ও সেলুনের কর্মী রমেন বাঁধা দিলে তাদেরও বেদম পিটিয়ে আহত করে তারা। তবে স্থানীয় ক্ষমতাসীনরা বিএনপি নেতাদের উপর হামলার অভিযোগ অস্বীকার করেছেন। 

গৌরনদী থানার ওসি মো. আফজাল হোসেন জানান, বাসস্ট্যান্ডে কোনো বিএনপি নেতার উপর হামলার খবর কিংবা অভিযোগ কোনোটিই পাইনি। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। 

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর