২৭ জানুয়ারি, ২০২২ ১৯:০১

মোবাইল ফোনে গেমস খেলতে নিষেধ করায় শিক্ষার্থীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক, রংপুর

মোবাইল ফোনে গেমস খেলতে নিষেধ করায় শিক্ষার্থীর আত্মহত্যা

রংপুরের মিঠাপুকুর উপজেলায় মোবাইল ফোনে গেমস খেলতে নিষেধ এবং বিষয়টি নিয়ে মা ধমক দেওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে পঞ্চম শ্রেণির এক ছাত্রী। আজ বৃহস্পতিবার দুপুরে মর্মান্তিক এই ঘটনাটি ঘটে।

নিহত ওই ছাত্রীর নাম সুলতানা আক্তার শীলামনি (১০)। সে উপজেলার লতিবপুর ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামের কৃষক সাদেক আলীর মেয়ে। স্থানীয় ব্র্যাক স্কুলে পঞ্চম শ্রেণিতে পড়ত শীলামনি।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, নিজ শয়ন ঘরে মোবাইলে গেমস খেলছিল শিশুটি। দুপুরে তার মা এ নিয়ে বকাঝকা দেন। এরপরও সে বাইরে বের হয়নি। পরে দুপুর ১ দিকে বাড়ির লোকজন ঘরে ঢুকে দেখতে পান, গলায় ওড়না পেঁচিয়ে ফাঁসিতে ঝুলছে শীলামনি। ফাঁস থেকে নামিয়ে সঙ্গে সঙ্গে তাকে মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর চিকিৎসকরা মৃত ঘোষণা করে। 

মিঠাপুকুর থানার ওসি (তদন্ত) জাকির হোসেন বলেন, ‘স্বাস্থ্য কমপ্লেক্স থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। মোবাইলে গেমস খেলা নিয়ে মায়ের বকা খেয়েই সে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। তিনি আরও বলেন, ‘নিহতের গলায় ফাঁস দেওয়ার দাগ পাওয়া গেছে। অন্যান্য সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহ দাফনের অনুমতি দেয়া হয়েছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর