১৬ মার্চ, ২০২২ ১৯:০৪

বুড়িগঙ্গা-শীতলক্ষ্যায় নৌ-বিহারে বুখারেস্টের মেয়র নেগোইতা

অনলাইন ডেস্ক

বুড়িগঙ্গা-শীতলক্ষ্যায় নৌ-বিহারে বুখারেস্টের মেয়র নেগোইতা

বুড়িগঙ্গা-শীতলক্ষ্যা নদীতে নৌবিহারের মাধ্যমে পাঁচ দিনের সফরের ইতি টানলেন রোমানিয়ার রাজধানী বুখারেস্টের (থার্ড ডিস্ট্রিক্ট) রবার্ট সোরিন নেগোইতা। আজ বুধবার বুখারেস্ট মেয়রের সম্মানে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন এই নৌ-বিহারের আয়োজন করে।

সকাল ১১টায় সদরঘাট লঞ্চ টার্মিনাল হতে যাত্রা শুরু করে বুড়িগঙ্গা-শীতলক্ষ্যা নদী হয়ে বিকাল সাড়ে ৩টায় সদরঘাট ফিরে আসার মাধ্যমে এই নৌবিহার সম্পন্ন হয়। বাংলাদেশ শিপিং কর্পোরেশনের জাহাজ 'পিএস মাসুদ' নৌবিহারটির আয়োজন করা হয়।

এতে ঢাদসিক মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস, ঢাদসিক মেয়রের সহধর্মিণী আফরিন তাপস, বুখারেস্ট মেয়রের সহধর্মিণী মিরিচা এনড্রিয়াসহ মেয়রের সফর সঙ্গীগণ, দক্ষিণ সিটির প্রধান নিবার্হী কর্মকর্তা ফরিদ আহাম্মদ, বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা এয়ার কমডোর সিতওয়াত নাঈম, প্রধান প্রকৌশলী সালেহ আহম্মেদ, সচিব আকরামুজ্জামানসহ করপোরেশনের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ অংশ নেন।

এদিকে ৫ দিনের সফর শেষে আজ রাতে রোমানিয়ার উদ্দেশ্য যাত্রা করবেন বুখারেস্টের মেয়র ও তার সফর সঙ্গীগণ। টার্কিশ একটি এয়ারলাইন্সের ফ্লাইটে রাত ৯টা ৫৫ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তিনি রোমানিয়ার উদ্দেশ্য যাত্রা করবেন।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর