৩ এপ্রিল, ২০২২ ১৬:৩৫

‘মানস’র সভাপতি ড. অরূপরতন চৌধুরী, সম্পাদক ফেরদৌস ওয়াহিদ

অনলাইন ডেস্ক

‘মানস’র সভাপতি ড. অরূপরতন চৌধুরী, সম্পাদক ফেরদৌস ওয়াহিদ

সভাপতি ড. অরূপরতন চৌধুরী (বামে) এবং সম্পাদক ফেরদৌস ওয়াহিদ (ডানে)

মানস-মাদকদ্রব্য ও নেশা নিরোধ সংস্থা’র নির্বাহী কমিটি’র ত্রি-বার্ষিক জাতীয় সাধারণ সভা গত ১লা এপ্রিল ঢাকায় স্থানীয় একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে। আগামী ২০২২-২০২৩ সালের জন্য মানস এর জাতীয় নির্বাহী কমিটি’র সভাপতি নির্বাচিত হয়েছেন বীর মুক্তিযোদ্ধা ড. অরূপরতন চৌধুরী এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন বিশিষ্ট কণ্ঠশিল্পী ফেরদৌস ওয়াহিদ।

ড. অরূপরতন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ২০১৯, ২০২০ ও ২০২১ সালের কার্যক্রম উপস্থাপন করেন মানস এর সাধারণ সম্পাদক ফেরদৌস ওয়াহিদ। উপস্থাপনা করেন সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমান তালুকদার। সভায় মানসের জেলা ও বিভাগীয় কাউন্সিলরবৃন্দ অংশগ্রহণ করেন। নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন এ্যাডভোকেট স্বপন কুমার দাস।

সংগঠনটির সহ-সভাপতি জাহানারা রশীদ, সহ-সাধারণ সম্পাদক শামীম রেজা, সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমান তালুকদার, কোষাধ্যক্ষ হোসনে আরা রিনা। এছাড়া সদস্যরা হলেন আব্দুল মতিন সরকার, ফারছানা রহমান খান, মিহির মোহন। উপদেষ্টা পরিষদের সদস্যরা হলেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন, বিশিষ্ট কণ্ঠশিল্পী সাবিনা ইয়াসমিন, বিশিষ্ট কণ্ঠশিল্পী মোহাম্মদ খুরশীদ আলম।

সভা শেষে নব নির্বাচিত কমিটির সভাপতি ঢাকাসহ দেশের বিভিন্ন জেলা শাখা থেকে আসা কাউন্সিলরবৃন্দকে শুভেচ্ছা ও ধন্যবাদ জ্ঞাপনের মাধ্যমে সভার সমাপ্তি ঘোষণা করেন।

উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ড. অরূপরতন চৌধুরীর নেতৃত্বে দেশের প্রখ্যাত সঙ্গীত শিল্পী, অভিনেতা, ক্রীড়াবিদ ও সমাজকর্মীদের সমন্বয়ে প্রতিষ্ঠিত ‘মানস’ তামাক ও মাদকমুক্ত দেশ গড়ার লক্ষ্যে ১৯৮৯ সাল থেকে সরকারের সহায়ক শক্তি হিসেবে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর