২৯ জুন, ২০২২ ২২:৫৪

ড্রেনের নালায় পড়েছিল অজ্ঞাত যুবকের মরদেহ!

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

ড্রেনের নালায় পড়েছিল অজ্ঞাত যুবকের মরদেহ!

রাজশাহী মহানগরীর একটি পয়ঃনিষ্কাশন ড্রেনের নালায় পড়েছিল অজ্ঞাত পরিচয় এক যুবকের মরদেহ। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে বুধবার সন্ধ্যায় ওই যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

আজ বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মহানগরীর বোয়ালিয়া থানা পুলিশ বিসিক-ম্যাচ ফ্যাক্টরি ঈদগাহ মাঠের পাশের নালা থেকে ওই মরদেহ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠায়। এর আগে তার সুরতহাল প্রতিবেদন তৈরি করে পুলিশ।

রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানার উপ-পরিদর্শক সোহেল রানা জানান, ওই যুবকের মরদেহ নালায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেন। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। মারা যাওয়া ওই যুবককে আশপাশের কেউ চিনতে পারছেন না। তাই তার পরিচয় এখনও শনাক্ত করা সম্ভব হয়নি। তবে ওই যুবকের আনুমানিক বয়স ২৪ বছর হবে। তার পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।

বোয়ালিয়া থানার উপ-পরিদর্শক সোহেল রানা আরও বলেন, ওই যুবক দুর্ঘটনা নিহত হয়েছেন নাকি হত্যাকাণ্ডের শিকার হয়েছেন তা নিশ্চিত হওয়া যায়নি। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে। এ ঘটনায় থানায় হত্যা মামলা হবে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর