৭ আগস্ট, ২০২২ ১৩:৫৬

নিখোঁজের একদিন পর বিল থেকে কলেজ শিক্ষার্থীর লাশ উদ্ধার

সাভার প্রতিনিধি

নিখোঁজের একদিন পর বিল থেকে কলেজ শিক্ষার্থীর লাশ উদ্ধার

প্রতীকী ছবি

নিখোঁজের একদিন পরে সাভার সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থী ইউনুস আলী হৃদয়ের (২৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ রবিবার দুপুরে সাভার পৌর এলাকার জাহাঙ্গীরনগর সোসাইটির বালুর মাঠের পাশের একটি বিল থেকে তার লাশ উদ্ধার করা হয়। 

পুলিশ বলছে, শনিবার রাত সাড়ে ১১টার দিকে পাঁচ-ছয়জন বন্ধু মিলে সাভার সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থী ইউনুস আলী হৃদয় জাহাঙ্গীরনগর সোসাইটির বালুর মাঠের পাশে একটি বিলে নৌকায় করে ঘুরতে যান। এসময় নৌকাটি উল্টে গেলে সবাই বিলের পানিতে পড়ে যায়। এসময় অন্যরা সাঁতার কেটে তীরে উঠতে পারলেও ইউনুস আলী হৃদয় উঠতে পারেনি। পরে স্থানীয়রা ফায়ার সার্ভিসের ডুবরি দলকে খবর দিলে তারা বিলে একদিন তল্লাশী চালিয়ে আজ দুপুরে তার লাশ উদ্ধার করে। পরে খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে প্রেরণ করেন। নিহতের শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহৃ রয়েছে।

এ বিষয়ে সাভার মডেল থানার এস আই হারুন রশিদ বলেন, কীভাবে ওই কলেজ ছাত্র মারা গেছে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। নিহত ওই কলেজ ছাত্র সাভারের ছায়াবিথী এলাকার আলমাস আলীর ছেলে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর