১০ আগস্ট, ২০২২ ০৭:১১

রাজধানীতে অস্ত্র ও ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার

অনলাইন ডেস্ক

রাজধানীতে অস্ত্র ও ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার

প্রতীকী ছবি

রাজধানীর কাফরুল থানা এলাকা থেকে অস্ত্র ও ইয়াবাসহ একজন অস্ত্রধারী মাদক কারবারি মো. ওমর আলী শিশিরকে গ্রেফতার করেছে পুলিশ।  মঙ্গলবার (০৯ আগস্ট) কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, শিশির পূর্ব কাফরুল ব্রাদার্স ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসের সামনে ইয়াবা বিক্রি করছেন এমন গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। অভিযানে তার কাছ থেকে একটি রিভলবার, এক রাউন্ড গুলি ও ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। শিশির দীর্ঘদিন ধরে অবৈধ অস্ত্র-গুলি ও ইয়াবা দেশের সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে ঢাকাসহ আশপাশের এলাকায় বিক্রি করে আসছিলেন। গ্রেফতার আসামির বিরুদ্ধে কাফরুল থানায় অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান হাফিজুর।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিরপুর বিভাগের মিরপুর জোনের সহকারী কমিশনার (এসি) এমএম মঈনুল ইসলাম বলেন, গ্রেফতার মাদক কারবারি শিশিরের বিরুদ্ধে মাদকসহ চাঁদাবাজির অভিযোগ রয়েছে। শিশিরকে জিজ্ঞাসাবাদ ও সিডিএমএস যাচাই-বাছাই করে জানা গেছে, তার বিরুদ্ধে ডিএমপি বাড্ডা থানা ও সিএমপির বাকলিয়া থানায় একাধিক মামলা রয়েছে। ২০১৮ সালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তার বিরুদ্ধে দুটি মামলা দায়ের হয়।

তিনি আরও জানান, গ্রেফতার আসামি শিশিরকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা গেলে মাদক কারবারে তার সহযোগীদের বিষয়ে তথ্য পাওয়া যাবে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর