১৩ আগস্ট, ২০২২ ১৪:১৭

গণতান্ত্রিক উন্নত দেশ গড়ার জন্য আমরা সংগ্রাম করি : বাহাউদ্দিন নাছিম

অনলাইন ডেস্ক

গণতান্ত্রিক উন্নত দেশ গড়ার জন্য আমরা সংগ্রাম করি : বাহাউদ্দিন নাছিম

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, বিএনপি-জামায়াত দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে দেশের বাইরে গিয়ে আশ্রয় নেয়। বিভিন্ন দূতাবাসে গিয়ে দেশের বিরুদ্ধে নালিশ করে। আমরা নালিশের রাজনীতি করি না, আমরা মানুষের অধিকার আদায়ে রাজনীতি করি। গণতান্ত্রিক উন্নত দেশ গড়ার জন্য আমরা সংগ্রাম করি। 

শনিবার (১৩ আগস্ট) সকালে বঙ্গবন্ধু ভবন প্রাঙ্গণে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত তিন দিনব্যাপী ‘ইতিহাস কথা কয়’ শীর্ষক আলোকচিত্র প্রদর্শনীর অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আমাদের সংগ্রাম বিএনপি জামাতের সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে। আমরা তাদের মানুষ হত্যা করে পুড়িয়ে মারার অপরাজনীতির বিরুদ্ধে সংগ্রাম করি। তাদের যেকোনো ষড়যন্ত্র মোকাবেলার জন্য মাঠে ময়দানে আমরা প্রস্তুত আছি। কোন তারিখ উল্লেখ করে তাদের বিরুদ্ধে মাঠে আমাদের নামার প্রয়োজন নেই। আমরা সব সময় মাঠে আছি। আমাদের নেতাকর্মীরা যেখানে অন্যায় দেখবে সেখানেই বলিষ্ঠ কণ্ঠে প্রতিরোধ করবে।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর