১৩ আগস্ট, ২০২২ ২২:২০

নারায়ণগঞ্জে ফ্রি মেডিকেল ক্যাম্পে ১৬৫ জন রোগীর চিকিৎসা

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জে ফ্রি মেডিকেল ক্যাম্পে ১৬৫ জন রোগীর চিকিৎসা

নারায়ণগঞ্জ শহরের অক্টোফিস শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে ফ্রি মেডিকেল ক্যাম্পের মাধ্যমে অসহায় সামর্থ্যহীন ১৬৫ জন রোগীকে চিকিৎসা দেয়া হয়েছে। চিকিৎসা শেষে রোগীদের মধ্যে বিনামূল্যে ওষুধ বিতরণ করেন ফজলুর রহমান খান ফাউন্ডেশন। আজ শনিবার বিকালে নারায়ণগঞ্জ সদর উপজেলা কমিউনিটি পুলিশের উদ্যোগে এই মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়।

সদর থানা কমিউনিটি পুলিশের সভাপতি ইব্রাহীম খলিলের সভাপতিত্বে সেখানে প্রধান অতিথি হয়ে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত) মোহাম্মদ জায়েদুল আলম, বিশেষ অতিথি ছিলেন নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থা চেয়ারম্যান ও জেলা কমিউনিটি পুলিশের উপদেষ্টা সালমা ওসমান লিপি ও সোহরাওয়ার্দী হাসপাতাল স্বাচীপের সাধারণ সম্পাদক ফাহিম চৌধুরী সনি।

সভায় প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ এসপি মোহাম্মদ জায়েদুল আলম জানান, মানব সেবা সবচাইতে বড় সেবা। আমি হয়ত ঢাকায় চলে যাব। আমি যেখানেই থাকি কোনো কাজে যদি প্রয়োজন হয় আমার সাথে যোগাযোগ করবেন। সদর থানা কমিউনিটি পুলিশের এ উদ্যোগ প্রশংসনীয়।  

বিশেষ অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান ও জেলা কমিউনিটি পুলিশের উপদেষ্টা সালমা ওসমান লিপি বলেছেন, মানুষ মানুষের জন্য। আপনারা দোয়া করবেন আমরা যেন এ ধরনের ভাল কাজ আরও করে যেতে পারি যতদিন বেঁচে আছি। আমরা যেন এ ধরনের ভাল কাজ আরও বাড়াতে পারি।

ফ্রি মেডিকেল ক্যাম্পে আরও উপস্থিত ছিলেন জেলা মহিলা সংস্থার পরিচালক মাহমুদা রহমান ডালিয়া, নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি আনিচুর রহমানসহ, আওয়ামী লীগ নেতা জাকিরুল আলম হেলাল ও মেহেবুবুল হক তালুকদার টগর প্রমুখ।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর