১৪ সেপ্টেম্বর, ২০২২ ০৬:৫৯

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর

অনলাইন ডেস্ক

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর

ফাইল ছবি

রাজধানীর নতুন বাজারে মিনি ট্রাকের ধাক্কায় আহত রিকশা আরোহী বেসরকারি বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী অনন্যা চৌধুরী ফুল (২১) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) দিবাগত রাত ২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে মঙ্গলবার বেলা সাড়ে ১২টার দিকে নতুন বাজার এলাকার মার্কিন দূতাবাসের পেছনের রাস্তায় অনন্যার রিকশা পেছন থেকে ধাক্কা দেয় মিনি ট্রাকটি।

ওই শিক্ষার্থী অনন্যার মামা আব্দুল মান্নান জানান, বারিধারায় ইউনিভার্সিটি অফ ইনফরমেশন টেকনোলজি অ্যান্ড সাইন্সের বিবিএ’র দ্বিতীয় সেমিস্টারের ছাত্রী অনন্যা। সকাল ৮টার দিকে তিনি বাসা থেকে বের হন বিশ্ববিদ্যালয় যাওয়ার জন্য। দুপুরে তার বাসায় ফেরার কথা ছিল। তবে এর আগেই তিনি খবর পান অনন্যা সড়ক দুর্ঘটনায় পতিত হয়েছেন।  

স্বজনরা জানান, অনন্যার মায়ের মৃত্যুর পর বাবা আব্দুল্লাহ চৌধুরী আবার বিয়ে করেন। এরপর থেকে অনন্যা রাজধানীর সবুজবাগ পূর্ব বাসাবো এলাকায় খালা বেবি আক্তার ও মামা আব্দুল মান্নানের বাসায় থাকতেন। সেখানে থেকেই পড়াশোনা করতেন তিনি।  

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া অনন্যার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর