২৬ সেপ্টেম্বর, ২০২২ ০৮:১৯

হাজারীবাগে কুরিয়ার সার্ভিসের অফিসে বিস্ফোরণ, নিহত ১

অনলাইন ডেস্ক

হাজারীবাগে কুরিয়ার সার্ভিসের অফিসে বিস্ফোরণ, নিহত ১

সংগৃহীত ছবি

রাজধানীর হাজারীবাগে কুরিয়ার সার্ভিসের অফিসে বিস্ফোরণে একজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও অন্তত তিনজন। তাৎক্ষণিকভাবে নিহত ব্যক্তির নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ। আহতরা হলেন- হালিম (২৮) মার্সেল (৩৬) ও আশিক (৪০)।

রবিবার দিবাগত রাত ১২টা ১২ মি‌নি‌টের দিকে বউবাজার এলাকায় কুরিয়ার সার্ভিসের অফিসের সামনে মালামাল লোড-আনলোডের সময় এ বিস্ফোরণ ঘটে।

এ ব্যাপারে ফায়ার সার্ভিসের মিডিয়া কর্মকর্তা শাহজাহান শিকদার জানান, বিস্ফোরণে লাগা আগুন নিয়ন্ত্রণ করেছে হাজারীবাগ ফায়ার স্টেশনের দুইটি ইউনিট। আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে বিস্ফোরণের কারণ সম্পর্কে তাৎক্ষ‌ণিক কিছু জানা যায়‌নি।

হাজারীবাগ থানার ওসি মো. মোক্তারুজ্জামান বলেন, হাজারীবাগের বউবাজার এলাকায় মালামাল লোড-আনলোডের সময় কুরিয়ার সার্ভিসের অফিসে কেমিক্যাল বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে একজন নিহত এবং তিনজন আহত হয়েছেন। তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে, হতাহতরা লেবার হিসেবে কাজ করছিলেন।

ওসি আরও বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কোনো কেমিক্যাল থেকেই এই বিস্ফোরণের ঘটনা ঘটেছে। তদন্ত চলছে, তদন্ত শেষে বিস্তারিত জানানো হবে।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর