২ অক্টোবর, ২০২২ ১৭:০৮

রাজশাহীতে সাংবাদিকের উপর হামলায় গ্রেফতার ৪

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীতে সাংবাদিকের উপর হামলায় গ্রেফতার ৪

প্রতীকী ছবি

রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক তানজিমুল হকের উপর হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশ চারজনকে গ্রেফতার করেছে।

রবিবার দুপুরে নগরীর টুলটুলি পাড়ায় এ ঘটনা ঘটে। এ সময় দুর্বৃত্তরা তার প্রাইভেটকার ভাঙচুর করে। ওই ঘটনায় তানজিমুল হক নিজে বাদী হয়ে কাশিয়াডাঙ্গা থানায় পাঁচজনের নাম উল্লেখ করে আরও ১২ থেকে ১৪ জনকে অজ্ঞাতনামা করে মামলা করেছেন।

জানা যায়, নগরীর টুলটুলি পাড়ায় ঘনবসতিপূর্ণ এলাকায় ছোট একটি রাস্তার পাশে 
একটি আয়ুর্বেদিকের কারখানা। প্রতিদিন কারখানার ৫-৭টি গাড়ি রাস্তার উপরে রেখে তারা মালামাল উঠা-নামানোর কাজ করে। এতে করে যাতায়াতের ক্ষেত্রে এলাকাবাসী ভোগান্তিতে পড়েন। রবিবার দুপুর ১২টার দিকে সাংবাদিক তানজিমুল হক সংবাদ সংগ্রহের কাজে বের হওয়ার সময় আয়ুুর্বেদিকের মূল ফটকের সামনে তাদের গাড়ি থাকায় আটকে পড়েন তিনি। এ ব্যাপারে প্রতিবাদ জানালে কারখানার কর্মকর্তা-কর্মচারীরা তার ওপর চড়াও হন। মারধরের পাশাপাশি গাড়িও ভাঙচুর করে তারা।

পরে খবর পেয়ে সাংবাদিকরা সেখানে অবস্থান নেন। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করে। তানজিমুল হক মামলা করলে পুলিশ অভিযান চালিয়ে চারজনকে গ্রেফতার করে। 
পরে ওই প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। এ সময় তারা প্রতিষ্ঠানের নানা অনিয়মের অভিযোগে দুই লাখ টাকা জরিমানা করেন। পাশাপাশি প্রতিষ্ঠানটিকে ছয়মাসের জন্য সিলগালা করা হয়।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর