৩ অক্টোবর, ২০২২ ১৮:২৩

নারায়ণগঞ্জে অজ্ঞাত কিশোরীর লাশ উদ্ধার, মাথায় আঘাতের চিহ্ন

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জে অজ্ঞাত কিশোরীর লাশ উদ্ধার, মাথায় আঘাতের চিহ্ন

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের বন্দরে একটি ডোবা থেকে ৮ বছর বয়সী এক অজ্ঞাত কিশোরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। সোমবার সকাল পৌনে ৯টায় বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের কল্যান্দী এলাকার খন্দকার এগ্রো ফার্মের রাস্তার পাশের একটি ডোবা থেকে লাশটি উদ্ধার করা হয়।

পরে মরদেহ ময়নাতদন্তের জন্য জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে পুলিশ। এ ব্যাপারে বন্দর থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল হাসান হাওলাদার বাদী হয়ে অজ্ঞাত আসামি করে বন্দর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা জানান, সোমবার সকালে স্থানীয় এলাকাবাসী কল্যান্দী এলাকার একটি ডোবার মধ্যে লাশ দেখতে পেয়ে বন্দর থানা পুলিশকে সংবাদ দেয়। পরে বন্দর থানার এসআই আবুল হাসান হাওলাদারসহ সঙ্গীয় ফোর্স সকাল পৌনে ৯টায় ঘটনাস্থলে হাজির হয়ে অজ্ঞাত কিশোরীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

লাশের মাথার বামপাশে আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় থানায় অজ্ঞাত আসামি করে হত্যা মামলা দায়ের করা হয়েছে। অজ্ঞাত কিশোরী লাশের নাম-পরিচয় ও হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনের জন্য বন্দর থানা পুলিশ মাঠে রয়েছে। লাশের গায়ে কালো সাদা ফুটা রংয়ের জামা ও কমলা রংয়ের পায়জামা পরিহিত ছিল।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর