২৯ নভেম্বর, ২০২২ ২১:৫৭

আমাদের অনেক যুদ্ধ করতে হয় : লিপি ওসমান

নারায়ণগঞ্জ ও সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

আমাদের অনেক যুদ্ধ করতে হয় : লিপি ওসমান

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের স্ত্রী জাতীয় মহিলা সংস্থার জেলা সভাপতি সালমা ওসমান লিপি বলেছেন, আমাদের প্রতিটি মুহূর্তে যুদ্ধ করতে হয়। বিশেষ করে বাংলাদেশের মানুষের। দেশের স্বার্থে, জনগণের স্বার্থে আমাদের যুদ্ধও বেশি, পরীক্ষাও বেশি। সার্বক্ষণিক আমাদের সচেতন থাকতে হবে। না হয়ে থাকলে ক্ষতি আমাদেরই হবে। 

মঙ্গলবার বিকালে বাতানপাড়া ফাজিল মাদ্রাসা মাঠে টাঙ্গাইল মডেল স্কুল এন্ড ক্যাডেট একাডেমির সিদ্ধিরগঞ্জ থানা শাখার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বলেন।

লিপি ওসমান বলেন, আমাদের এ সরকার এই বাচ্চাদের শিক্ষার জন্য কতটা এগিয়েছেন সেটা আপনারা যাচাই-বাছাই করে দেখবেন। আমাদের জাতির পিতাকে যখন হত্যা করা হয় তখন আমরা ছোট ছিলাম, স্কুলে পড়ি। তারপর কিন্তু আমরা বড় হয়েছি ভুল ইতিহাস শুনে। আমাদের ভুল ইতিহাস শেখানো হতো। একটা দেশের লক্ষ্য লক্ষ্য বাচ্চারা যারা ভবিষ্যতে নেতৃত্ব দিবে তাদের যদি ভুল ইতিহাস বলা হয়। তখন তারা দেশের নেতৃত্বটা সঠিক দিতে পারবে না। 

তিনি আরও বলেন, আমাদের আওয়ামী লীগ সরকার যদি ১৯৯৬ সালে ক্ষমতায় না আসতো তাহলে এ ইতিহাস হয়তো এতোদিন মুছে যেতো। এ ইতিহাস ধরে না রাখতে পারলে আমরা সামাজিক ও ধর্মীও ভাবে ব্যর্থ হবো। আমাদের নেত্রী প্রধানমন্ত্রী একজন নারীবান্ধব। তিনি বাংলাদেশ উন্নয়নের জন্য সাহায্য ছড়িয়ে দিচ্ছেন।

টাঙ্গাইল মডেল স্কুল এন্ড একাডেমির চেয়ারম্যান মোবারক হোসেন কমল খানের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১নং ওয়ার্ড কাউন্সিল হাজী আনোয়ার ইসলাম, আদমজী আঞ্চলিক শ্রমিক লীগের সভাপতি আব্দুস ছামাদ বেপারি, সাবেক নারী কাউন্সিলর জান্নাতুল ফেরদৌস নীল, যুব মহিলা লীগনেত্রী রুনা আজাদ, টাঙ্গাইল মডেল স্কুল এন্ড ক্যাডেট একাডেমির সিদ্ধিরগঞ্জ শাখার অধ্যক্ষ রেদোয়ান কাদির, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সাবেক নেতা শাহরিয়ার রহমান বাপ্পি, নাছিম মাহমুদ তপন ও ইলিয়াস ইসলাম লিয়ন প্রমুখ।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর