৩০ ডিসেম্বর, ২০২২ ২০:৫২

রংপুরের জনগণ আওয়ামী লীগের প্রতি অনাস্থা এনেছেন: বুলু

নিজস্ব প্রতিবেদক, রংপুর

রংপুরের জনগণ আওয়ামী লীগের প্রতি অনাস্থা এনেছেন: বুলু

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু বলেছেন, রংপুর শেখ হাসিনার শ্বশুর বাড়ি, সজিব ওয়াজেদ জয়ের বাড়ি। সেই রংপুরের জনগণ আওয়ামী লীগের প্রতি অনাস্থা এনেছেন। জনগণ ভোট চোরদের আর ভোট দিতে চায় না, যার প্রমাণ রংপুর সিটি নির্বাচন। এই নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী জামানত হারিয়েছেন।

শুক্রবার বিকেলে রংপুর বিএনপির গণমিছিল শেষে প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বলেন।

বরকত উল্লাহ বুলু বলেন, রাজনীতিতে সুবাতাস বইতে শুরু করেছে। সেই সহনশীল আচরণ বজায় রাখতে আমরা কাজ করছি। আমাদের এই গণমিছিল ২৪ ডিসেম্বর হওয়ার কথা ছিলো। কিন্তু আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের অনুরোধে আমাদের গণমিছিল ৩০ ডিসেম্বর করা হয়েছে। আমরা বরাবরই বলে আসছি শেখ হাসিনা সরকারকে পদত্যাগ করে কেয়ারটেকার সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করতে। দেশের জনগণ আর আওয়ামী লীগকে ক্ষমতায় দেখতে চায় না।
 প্রতিবাদ সভায় রংপুর মহানগর বিএনপির আহ্বায়ক সামসুজ্জামান সামুর সভাপতিত্বে বক্তব্য রাখেন বিএনপির সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবীব দুলুসহ রংপুর জেলা ও মহানগর বিএনপির নেতৃবৃন্দ। এর আগে নগরীর গ্র্যান্ড হোটেল মোড়স্থ বিএনপির দলীয় কার্যালয় থেকে গণমিছিল আনুষ্ঠানিকভাবে শুরু হয়। পরে গণমিছিলটি নগরীর ছালেক পেট্রোল পাম্প হয়ে শাপলা চত্বর প্রদক্ষিণ করে পুণরায় দলীয় কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। পওে সেখানে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

এদিকে বিএনপির গণমিছিলকে কেন্দ্র করে রংপুর নগরীর বিভিন্ন মোড়ে মোড়ে সতর্ক অবস্থান নেয় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর