২৬ মার্চ, ২০২৩ ১৪:২১

উত্তরায় ট্রেনে কাটা পড়ে কলেজছাত্রের মৃত্যু

অনলাইন ডেস্ক

উত্তরায় ট্রেনে কাটা পড়ে কলেজছাত্রের মৃত্যু

আহম্মেদ সানি হানিফ

রাজধানীর উত্তরার আজমপুর রেলগেটে ট্রেনে নিচে পড়ে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। নিহতের নাম আহম্মেদ সানি হানিফ (১৮)। এবার উত্তরা আজমপুরের নবাব হাবিবুল্লাহ কলেজের বিজ্ঞান বিভাগ থেকে তার এইচএসসি পরীক্ষা দেওয়ার কথা ছিল।

আজ রবিবার ভোর ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠায় রেলওয়ে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে বিমানবন্দর রেলওয়ে থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সানু মং মারমা বলেন, আমরা সকালে খবর পেয়ে ঘটনাস্থলে যাই। সেখানে আমরা এক তরুণকে মৃত অবস্থায় পাই। পরিবারের সঙ্গে কথা বলে জানতে পেরেছি ফজরের নামাজ পড়তে যাওয়ার সময় অসাবধানতাবশত এই দুর্ঘটনা ঘটে।

নিহত কলেজ ছাত্র হানিফের বাবা আবুল বাশার বলেন, আমার ছেলে সকালে ফজরের নামাজ পড়তে যাওয়ার সময় ট্রেনের ধাক্কায় গুরুতর আহত হয়। এতে ঘটনাস্থলে সে মারা যায়।
আমার ছেলে নবাব হাবিবুল্লাহ কলেজের বিজ্ঞান বিভাগের ছাত্র ছিল। এই বছরই তার এইচএসসি পরীক্ষা দেওয়ার কথা ছিল, কিন্তু হলো না। তারা তিন ভাইবোন ছিল। আমার একটাই ছেলে ছিল, সে ছিল সবার বড় ছিল। আমি কী নিয়ে বেঁচে থাকব, আমার তো আর কিছুই রইল না। 

তিনি জানান, বর্তমানে তারা দক্ষিণখান থানার পূর্ব মোল্লারটেক এলাকায় পরিবার নিয়ে থাকেন। তাদের বাড়ি ময়মনসিংহ জেলার পাগলা থানার বিরই গ্রামে।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 
 
 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর