শিরোনাম
২২ নভেম্বর, ২০২৩ ২২:৫৯

রাজধানীতে নির্মাণাধীন ভবন থেকে ভারী বস্তু মাথায় পড়ে যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

রাজধানীতে নির্মাণাধীন ভবন থেকে ভারী বস্তু মাথায় পড়ে যুবকের মৃত্যু

প্রতীকী ছবি

রাজধানীর বিমানবন্দর এলাকায় একটি নির্মাণাধীন বহুতল ভবনের উপর থেকে  রুপস (মালামাল ওঠা নামা মেশিন) ছিড়ে মো. জোনায়েদ (২০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।  তিনি পিকআপের হেলপার ছিলেন।

বুধবার বিকালে এ ঘটনা ঘটে। সহকর্মী চালক খোকন ও হামিদুল বলেন, বুধবার বিকালে পিকআপ নিয়ে মালামাল ভাড়ায় আনতে যান বিমানবন্দরে এলাকার একটি নির্মাণাধীন ভবনের সামনে। সেখানে বহুতল ভবনের নিচে দাঁড়িয়ে ছিলেন হেলপার জোনায়েদ। সে সময় ওই ভবনে উপর থেকে রুপসটি ছিড়ে পড়ে। এতে জোনায়েদ মাথায় আঘাত পান। 

গুরুতর আহত অবস্থায় সহকর্মীরা তাকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতাল নেয়। সেখান থেকে বিকাল ৪ টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকাল পোনে ৬ টায় কর্তব্যরত  চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

নিহত যুবক ময়মনসিংহ জেলার দোবাউরা উপজেলা গোল্লার পাড় গ্রামের মো. রাশিদের ছেলে। বর্তমানে ভাটারা সাঈদ নগরে থাকতেন তিনি। তার বাবা ওই বাসার কেয়ারটেকার হিসাবে কাজ করেন ও থাকেন। দুই বোন এক ভাইয়ের মধ্যে তিনি সবার ছোট। 

 ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, মৃতদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে। 

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর