৩০ নভেম্বর, ২০২৩ ১৮:৫৪

আমার প্রতি মানুষের ভালোবাসা আছে: সেলিম ওসমান

নারায়ণগঞ্জ ও সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

আমার প্রতি মানুষের ভালোবাসা আছে: সেলিম ওসমান

নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান বলেছেন, এমপি থাকা অবস্থায় আমি পূর্বে যে কাজ করেছিলাম তাতে আমাকে কেউ দোষারোপ করেনি। আমি কারো সাথে ঝগড়া করিনি। মানুষের ভালোবাসা আমার প্রতি আছে। ভবিষ্যৎ প্রজন্ম থেকে শুরু করে বয়োবৃদ্ধ পর্যন্ত সবার সঙ্গে আমার সুসম্পর্ক রয়েছে। এমনকি কোনো দলের সঙ্গেও আমার কখনো মতবিরোধ হয়নি। আমি সকল ধর্মের, সকল দলের লোকদের নিয়ে একসঙ্গে কাজ করেছি। 

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা রিটানিং অফিসার মাহমুদুল হকের নিকট মনোনয়নপত্র জমা দেওয়ার পর সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

সেলিম ওসমান বলেন, নির্বাচন যেই করে সেই পাশ করার আশা করে। একটা প্রস্তুতির দরকার ছিল। সে প্রস্তুতি আমার আছে। আমার সঙ্গে যেই নির্বাচন করবে তাকে আমি সম্মান করি। আমার একটাই কথা ভোটাররা যেনো সুষ্ঠুভাবে ভোট দিতে পারে। আমার কাউন্সিলর, চেয়ারম্যানদের বলা আছে সবাই নিজ জায়গায় নির্বাচন করবে। এক ওয়ার্ডে থেকে আরেক ওয়ার্ডে যেতে পারবে না। সবাই সুশৃঙ্খলভাবে নির্বাচন করবে। 

তিনি বলেন, এই আসনে নৌকার কেনো প্রার্থী দেননি তা আওয়ামী লীগ ভালো জানেন। তিনি কিন্তু একটা অপশন দিয়েছিলেন কেউ ইচ্ছা করলে আওয়ামী লীগ থেকে স্বতন্ত্র নির্বাচন করতে পারবে। এখানে তো কারো আপত্তি ছিল না। এখনো চাইলে কেউ স্বতন্ত্র নির্বাচন করতে পারবে। তবে এই নির্বাচন প্রতিদ্বন্দ্বিতামূলক হবে। আমি জানি আমার ভোটাররা আমাকে ভালোবাসে। 

তিনি আরও বলেন, আমি যদি আরেকবার নির্বাচিত হই তাহলে আমার ছোট বোন সিটি কর্পোরেশনের মেয়র আইভিকে নিয়ে একসঙ্গে বসবো। তাহলে আশা করি অনেক কাজই সহজ হয়ে যাবে। নতুন ভোটারদের প্রতি আমার অনুরোধ থাকবে, আপনারা অবশ্যই ভোটকেন্দ্রে এসে নিজের পছন্দের প্রার্থীকে ভোট দিবেন।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর