২ ডিসেম্বর, ২০২৩ ০৫:২৬

তেজগাঁওয়ে ট্রেনের ধাক্কায় একজনের মৃত্যু

ডিএমসি প্রতিনিধি

তেজগাঁওয়ে ট্রেনের ধাক্কায় একজনের মৃত্যু

প্রতীকী ছবি

রাজধানীর তেজগাঁও রেলস্টেশন এলাকায় ট্রেনের ধাক্কায় শাহাদাত হাওলাদার (৫০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। মৃত শাহাদত বরগুনা জেলার সদর উপজেলার নুর মোহাম্মদ এর ছেলে।

শুক্রবার (০১ ডিসেম্বর) রাত পৌনে ৯ টার দিকে দুর্ঘটনাটি ঘটে। আহত অবস্থায় শাহাদাত হাওলাদারকে উদ্ধার করে রাত সাড়ে নয়টার  দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১০টায় তার মৃত্যু হয়। 

ঘটনার সত্যতা নিশ্চিত করেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ  পরিদর্শক মো. বাচ্চু মিয়া। তিনি বলেন, মৃতদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি ঢাকা রেলওয়ে থানাকে অবগত করা হয়েছে।

তেজগাঁও ফায়ার স্টেশন লিডার আজিজুর রহমান বলেন, রাতে তেজগাঁও রেলস্টেশন এলাকায় কোনও এক ট্রেনের ধাক্কায় রাস্তায় ছিটকে পড়ে মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে আহত হন লোকটি। সংবাদ পেয়ে তাকে চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে নিয়ে যাই।

নিহতের শ্যালক রেজাউল হাওলাদার বলেন, ভগ্নিপতি শাহাদাত তেজগাঁও এলাকায় একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করতেন এবং ওই এলাকাতেই থাকতেন। তার পরিবার থাকেন গ্রামে। রাতে সংবাদ শুনে হাসপাতালে এসে গুরুতর  আহত অবস্থায় দেখতে পাই। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর