২৮ মার্চ, ২০২৪ ১৪:১৪
জাপা চেয়ারম্যানের শোক

রুহুল আমিন হাওলাদারের বড় ভাই সুলতান হাওলাদারের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

রুহুল আমিন হাওলাদারের বড় ভাই সুলতান হাওলাদারের মৃত্যু

সুলতান আহমেদ হাওলাদার

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও সাবেক মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদারের বড় ভাই ‌পটুয়াখালী জেলা জাতীয় পার্টির সভাপতি সুলতান আহমেদ হাওলাদার (৭৭) ইন্তেকাল করেছেন। 

তিনি বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

সুলতান আহমেদ হাওলাদারের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি। তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জানান। 

জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা শোক বিবৃতিতে বলেন, সুলতান আহমেদ হাওলাদার একজন ভালো মানুষ ছিলেন। তিনি অত্যন্ত ভদ্র নম্র ও ‌বিনয়ী স্বভাবের আদর্শবান সাংগঠনিক দক্ষ ও অভিজ্ঞ রাজনীতিক নেতা ছিলেন। তার মৃত্যুতে পটুয়াখালী জেলা হারালো একজন অভিজ্ঞ অভিভাবক আর আমরা হারালাম একজন রাজনৈতিক সাংগঠনিক দক্ষ সহযোদ্ধা। পটুয়াখালী জেলা জাতীয় পার্টির যে রাজনৈতিক শূন্যতা হলো তা সহসাই পূর্ণ হওয়ার নয়। তাঁর মৃত্যুতে আমরা গভীর শোকাহত ও মর্মাহত। আল্লাহ রাব্বুল আলামীন তাঁকে জান্নাতের সর্বোচ্চ মাকাম দান করুন আমীন।

অন্য এক শোকবার্তায় জাতীয় পার্টির মহাসচিব ও জাতীয় সংসদের বিরোধীদলীয় চিফ হুইপ বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মোঃ মুজিবুল হক চুন্নু এমপি গভীরভাবে সমবেদনা জানান। তিনি মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

মরহুমের প্রথম জানাজা আজ বৃহস্পতিবার বাদ আসর রাজধানীর গুলশান-২ নম্বরের আজাদ মসজিদে অনুষ্ঠিত হবে। শুক্রবার আংগারিয়া ইউনিয়ন পরিষদ স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদনের পর ‌তৃতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর