শিরোনাম
প্রকাশ : ১৫ সেপ্টেম্বর, ২০২০ ২০:২৭

আশুলিয়ায় মাদ্রাসা শিক্ষার্থীকে মারধরের ভিডিও ভাইরাল, শিক্ষক আটক

অনলাইন ডেস্ক

আশুলিয়ায় মাদ্রাসা শিক্ষার্থীকে মারধরের ভিডিও ভাইরাল, শিক্ষক আটক

সাভারের আশুলিয়ায় একটি হেফজখানার দুই শিশু শিক্ষার্থীকে হাত-পা বেঁধে মারধরের ঘটনায় অভিযুক্ত শিক্ষক ইব্রাহিমকে (৪৮) আটক করেছে পুলিশ। আজ মঙ্গলবার ওই শিক্ষককে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) জিয়াউল ইসলাম।  

এর আগে গতকাল সোমবার সকালে শিশু শিক্ষার্থীদের হাত-পা বেঁধে মারধরের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়। পরে সন্ধ্যায় আশুলিয়ার শ্রীপুরের নতুননগর মথনেরটেক এলাকার জাবালে নূর মাদ্রাসা থেকে ওই শিক্ষককে আটক করে পুলিশ।

আটক ইব্রাহিম কুমিল্লা জেলার হুমনা থানার দুর্গাপুর গ্রামের আতাউর রহমানের ছেলে।

ভুক্তভোগী শিক্ষার্থীরা হলো রাকিব (৭) ও মাহফুজ(৯)। রাকিব ঘটনার পর থেকে তার গ্রামের বাড়ি টাঙ্গাইলে একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। অপরদিকে মাহফুজ ঝালকাঠি জেলার বাসিন্দা বলে জানা গেছে। সে এখনও মাদ্রাসায় আছে বলে জানিয়েছে পুলিশ। 

এলাকাবাসীর বরাত দিয়ে পুলিশ জানায়, তুচ্ছ ঘটনায় গত শুক্রবার (১১ সেপ্টেম্বর) ওই মাদ্রাসার দুই শিক্ষার্থীর একজনকে হাত-পা বেঁধে ও একজনকে পিটিয়ে গুরুতর আহত করে শিক্ষার্থীদের ভয়-ভীতি দেখান ইব্রাহিম। পরে রাকিবকে তার পরিবার উদ্ধার করে গ্রামের বাড়ি টাঙ্গাইলে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করেন। অপরজন ওই মাদ্রাসায় রয়েছে।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (ওদন্ত) জিয়াউল ইসলাম বলেন, ভুক্তভোগীদের পরিবারের সঙ্গে কথা হয়েছে। তাদের অভিযোগের প্রেক্ষিতে বিষয়টি তদন্ত করে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে। এ ঘটনায় অভিযুক্ত শিক্ষককে আটক করা হয়েছে।  

বিডি প্রতিদিন/আবু জাফর


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর