৫ অক্টোবর, ২০২০ ১৪:৩৮

সাভারে দুইমাস পরে ব্যবসায়ীর লাশ উত্তোলন

নাজমুল হুদা, সাভার

সাভারে দুইমাস পরে ব্যবসায়ীর লাশ উত্তোলন

সাভারের ইমান্দিপুর দক্ষিণপাড়া এলাকার মারা যাওয়ার দুই মাস পরে এক ব্যবসায়ীর লাশ আদালতের নির্দেশে উত্তোলন করা হয়েছে।

সোমবার সকালে সাভার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মাহফুজের উপস্থিতিতে একই এলাকার একটি কবর থেকে ওই ব্যবসায়ীর লাশ ময়নাতদন্তের জন্য উত্তোলন করা হয়। এ সময় সাভার মডেল থানার পুলিশ, সিআইডির সদস্য ও নিহতের স্বজনরা উপস্থিত ছিলেন।

পুলিশ জানায়, চলতি বছরের সাত আগস্ট সাভারের ইমান্দিপুর এলাকার একটি বিল থেকে সাহাজ উদ্দিন নামের (৫০) এক ফল ব্যবসায়ীর লাশ উদ্ধার করে এলাকাবাসী। পরে ওই ফল ব্যবসায়ী পানিতে ডুবে মারা গেছে একথা ভেবে সেদিনেই নিহতের লাশ ইমান্দিপুর কেন্দ্রীয় কবর স্থানে দাফন করা হয়। 

পরে নিহত ওই ফল ব্যবসায়ীর মেয়ে রাবেয়া জানতে পারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তার বাবাকে পানিতে চুবিয়ে হত্যা করে তাদের বাড়ির প্রতিবেশী ফাহাদ নামের এক যুবক। এর পরে নিহতের মেয়ে রাবেয়া ১২ আগস্ট ফাহাদকে প্রধান আসামি করে বেশ কয়েকজনকে অজ্ঞাত আসামি করে আদালতে একটি হত্যা মামলা দায়ের করলে আদালত সাভার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মাহফুজ, সিআইডি পুলিশ ও সাভার মডেল থানা পুলিশকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নির্দেশ দেন।

পরে আজ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে। এবিষয়ে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডির) ঢাকা জেলার এস আই আলম মিয়া বলেন, ওই ব্যক্তি হত্যাকাণ্ডের শিকার হয়েছেন কিনা ময়নাতদন্তের পরে জানা যাবে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর