১৪ অক্টোবর, ২০২০ ১৭:৩৭

সাভারে শিশু হত্যা মামলায় ভাই-বোন গ্রেফতার

নাজমুল হুদা, সাভার

সাভারে শিশু হত্যা মামলায় ভাই-বোন গ্রেফতার

সাভারের বিরুলিয়ায় অপহরণের পর মেহেদী হাসান (৬) নামে এক শিশুকে হত্যার ঘটনায় অপহরণকারী ভাই-বোনকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে পুলিশ। 

বুধবার দুপুরে গ্রেফতারকৃতদের সাভার মডেল থানা থেকে আদালতে পাঠানো হয়। 

এর আগে গতকাল মঙ্গলবার দিবাগত রাতে অপহরণের দুই দিন পর সাভারের বিরুলিয়া এলাকা থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ। পরে মরদেহটি ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠায়। 

এ বিষয়ে সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানান, শিশু মেহেদী হাসান তার বাবা গোলাম কবীর ও মা পারুল বেগমের সাথে সাভারের বিরুলিয়া ইউনিয়নের কাকাবো এলাকায় ভাড়া বাসায় থাকতো। গত ১২ অক্টোবর প্রতিবেশী জসিম ও আনিকা দুই ভাই-বোন মিলে শিশুটিকে কৌশলে অপহরণ করে। 

এরপর তারা শিশুটির বাবা-মার কাছে মুঠোফোনে বিকাশের মাধ্যমে পঞ্চাশ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। পরে শিশুটির বাবা পনেরো হাজার টাকা বিকাশের মাধ্যমে অপহরণকারীদের পাঠান। তবে মুক্তিপণের বাকি টাকা দিতে না পারায় অপহরণকারীরা শিশুটিকে শ্বাসরোধ করে হত্যা করে। আর মরদেহটি স্কুল ব্যাগে ভরে বিরুলিয়ার পার্শ্ববর্তী একটি জঙ্গলে ফেলে যায়। 

এ ঘটনায় পুলিশ অপহরণকারী জসিম ও আনিকাকে আটক করেছে। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের পর আজ দুপুরে তাদের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর