শিরোনাম
প্রকাশ : ২১ এপ্রিল, ২০২১ ১৯:১৯
আপডেট : ২১ এপ্রিল, ২০২১ ১৯:২১
প্রিন্ট করুন printer

বিডিএইডের উদ্যোগে ছিন্নমূল মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক

বিডিএইডের উদ্যোগে ছিন্নমূল মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

পুরো রমজান মাসজুড়ে ভাসমান মানুষের ইফতার সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে বাংলাদেশ এসোসিয়েশন ফর ইনটেনসিভ ডেভেলমেন্ট-বিডিএইড। 

সংগঠনটির চেয়ারম্যান ছাত্রলীগের সাবেক সভাপতি ও বর্তমান যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান সোহাগের সার্বিক তত্ত্বাবধানে সংগঠনের নেতাকর্মীরা প্রতিদিনই রাজধানীর পরিবাগে প্রায় এক হাজার ভাসমান মানুষকে ইফতার সামগ্রী দিয়ে আসছে। 

রমজান ও কোভিড-১৯ পরিস্থিতিতে ‘সবার জন্য খাদ্য’ স্লোগানে এর মধ্যে কখনো খিচুরি, খেজুর, নানা ধরনের ফল ও মাঝে মধ্যে বিরিয়ানি দেয়া হয়। 

আজ বুধবার বিকালে এরই ধারাবাহিকতায় ইফতার সামগ্রী বিতরণ করা হয়। সামাজিক দূরত্ব বজায় রেখে ইফতারের আগে ছিন্নমূল মানুষগুলোর হাতে ইফতার সামগ্রী বিতরণ করেন।   

ইফতার সামগ্রী বিতরণ ছাড়াও ঢাকার পরিবাগে অসহায় মানুষের মাঝে চাল, ডাল, সবজিসহ উপহার সামগ্রী বিতরণ করেছে। পবিত্র মাহে রমজানের প্রথম রোজা থেকে শহরের ছিন্নমূল, অসহায় মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করে আসছে। রোজার শেষ দিন পর্যন্ত এটা অব্যাহত থাকবে বলে জানান সংগঠনের চেয়ারম্যান সাইফুর রহমান সোহাগ। 

প্রথম রমজান থেকে আজ বুধবার পর্যন্ত স্বেচ্ছাসেবী সংগঠনের কর্মকর্তা আরিফুর রহমান লিমন, এরমান খান, দেলোয়ার শাহাজাদা, এনামুল হক, নুরুদ্দিন হাওলাদারসহ স্বেচ্ছাসেবীরা সামাজিক দূরত্ব মেনে অসহায় গরীব মানুষদের ইফতারি বিতরণ অব্যাহত রেখেছেন।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর