১ অক্টোবর, ২০২২ ১৪:৫৯

বরিশালে ৭ দফা দাবিতে সরকারি কর্মচারীদের মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে ৭ দফা দাবিতে সরকারি
কর্মচারীদের মানববন্ধন

বৈষম্যমুক্ত ৯ম পে স্কেল বাস্তবায়ন, ১০ ধাপে বেতন স্কেল নির্ধারণ, প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের ১০ম গ্রেডে উন্নীতকরণ, আউট সোর্সিং পদ্ধতি বাতিল করে নিয়োগকৃত ও উন্নয়নখাতের কর্মচারীদের রাজস্বখাতে স্থানান্তর এবং সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ বছর ও অবসরের বয়সসীমা ৬২ বছর নির্ধারণসহ ৭ দফা দাবিতে বরিশালে মানববন্ধন করেছে সরকারী কর্মচারীরা। 

বাংলাদেশ সরকারি কর্মচারী দাবি আদায় ঐক্য পরিষদ বরিশাল বিভাগীয় শাখার ব্যানারে শনিবার সকাল ১১টায় নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

সংগঠনের বিভাগীয় সমন্বয়ক গোলাম কাদের তানুর সভাপতিত্বে এবং কমিটির সদস্য মো. শহিদুল ইসলামের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য দেন সংগঠনের জেলা সমন্বয়ক মো. জসিম উদ্দিন হাওলাদার, জেলা ও দায়রা জজ আদালতের নাজির হেদায়েতুন্নবী জাকির, প্রাথমিক শিক্ষক মো. সাব্বির হোসেন, জেলা প্রশাসক কার্যালয়ের কর্মচারী মো. মজিবুর রহমান, পলিটেকনিক ইন্সটিটিউটের কর্মচারী জহিরুল হক সালাম, কৃষি বিভাগের কর্মচারী আবুল কালাম আজাদ ও বিএসটিআই কর্মচারী মইনুল হোসেনসহ অন্যান্য। বক্তারা তাদের ৭ দফা দাবি মেনে নেয়ার দাবি জানান। 

বিডি প্রতিদিন/ফারজানা

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর