Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০১৭ ০০:০০ টা
আপলোড : ৬ ডিসেম্বর, ২০১৭ ২৩:১৮

বিনিয়োগ করুন লাভবান হবেন

সৌদি ব্যবসায়ীদের উদ্দেশে বাণিজ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

বিনিয়োগ করুন লাভবান হবেন

ঢাকা সফররত সৌদি আরবের ব্যবসায়ীদের উদ্দেশে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বাংলাদেশে বিনিয়োগ করুন, লাভবান হবেন। বাংলাদেশ এখন বিনিয়োগের জন্য চমৎকার স্থান। এখানে অল্প খরচে বিশ্বমানের পণ্য উৎপাদন করা সম্ভব।

রাজধানীর একটি হোটেলে গতকাল অনুষ্ঠিত বিজনেস মিটিংয়ে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন বাণিজ্যমন্ত্রী। সফররত সৌদি   আরবের উচ্চ পর্যায়ের ২১ সদস্যবিশিষ্ট ব্যবসায়ী প্রতিনিধি দলের সঙ্গে আলোচনার জন্য এ সভার আয়োজন করে ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই। বাণিজ্যমন্ত্রী বলেন, সৌদি আরবের সঙ্গে বাংলাদেশের বাণিজ্য বৃদ্ধির প্রচুর সুযোগ রয়েছে। বর্তমানে উভয় দেশের বাণিজ্য ৮০০ মিলিয়ন মার্কিন ডলারের মধ্যে সীমাবদ্ধ। দুই দেশের ব্যবসায়ীরা এগিয়ে এলে এ বাণিজ্য আরও বাড়ানো সম্ভব। মন্ত্রী আরও বলেন, এসব জোনে দেশি-বিদেশি বিনিয়োগকারীদের জন্য বিশেষ সুযোগ-সুবিধা দেওয়া হচ্ছে। সৌদি বিনিয়োগকারীরা চাইলে এর মধ্য থেকে যে কোনো একটি স্পেশাল ইকোনমিক জোনে বিনিয়োগ করতে পারেন।

এফবিসিসিআইর প্রেসিডেন্ট মো. শফিউল ইসলাম মহিউদ্দিনের সভাপতিত্বে বক্তব্য দেন সৌদি আরবের ব্যবসায়ী প্রতিনিধি দলের নেতা ইন্টারন্যাশনাল মার্কেটিং ইনভেস্টমেন্ট কোম্পানি গ্রুপ লিমিটেডের এক্সিকিউটিভ প্রেসিডেন্ট মোশাবাব আবদুল্লাহ আলখাহতানি ও এফবিসিসিআইর প্রথম ভাইস প্রেসিডেন্ট শেখ ফজলে ফাহীম।


আপনার মন্তব্য