শিরোনাম
প্রকাশ : শুক্রবার, ১৮ জানুয়ারি, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১৮ জানুয়ারি, ২০১৯ ০২:০৩

তারেকের এপিএস অপু কারাগারে

আদালত প্রতিবেদক

তারেকের এপিএস অপু কারাগারে

রাজধানীর মতিঝিল থানার মানি লন্ডারিং ও সন্ত্রাসবিরোধী আইনের মামলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সাবেক এপিএস মিয়া নুর উদ্দিন আহমেদ অপুকে কারাগারে পাঠিয়েছে আদালত। পাঁচ দিনের রিমান্ড শেষে গতকাল আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করে পুলিশ। এ সময় অপুর আইনজীবী তরিকুল ইসলাম জামিনের আবেদন করেন। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম শহিদুল ইসলাম জামিন আবেদন নাকচ করে কারাগারে পাঠানোর আদেশ দেন। মামলাসূত্রে জানা গেছে, গত ২৬ ডিসেম্বর এ মামলার অন্য আসামি মতিঝিলের ইউনাইটেড করপোরেশনের এমডি এ এম আলী হায়দার ওরফে নাফিজ, অফিস ব্যবস্থাপক আলমগীর হোসেন ও গুলশানের আমেনা এন্টারপ্রাইজের জিএম জয়নাল আবেদীনকে পাঁচ দিনের রিমান্ডে পাঠায় আদালত। পরে পুলিশের জিজ্ঞাসাবাদে অন্য আসামিরা অপুর নাম বলেন।

এর আগে ২৪ ডিসেম্বর মতিঝিল থানাধীন সিটি সেন্টরের ইউনাইটেড এন্টারপ্রাইজ অ্যান্ড ইউনাইটেড করপোরেশনে র‌্যাবের অভিযানে জব্দ হয় ৩ কোটি ১০ লাখ ৭৩ হাজার টাকা। আটক প্রতিষ্ঠানটির এমডি আসামি আলী হয়দার। তার দেওয়া তথ্যের ভিত্তিতে পল্টন থানাধীন হাউস বিল্ডিং রোডের বায়তুল খায়ের টাওয়ারের সিটি মানিটারি এক্সচেঞ্জ থেকে আরও ৫ কোটি টাকা জব্দ করা হয়।

একাদশ সংসদ নির্বাচনে শরীয়তপুর-৩ (ডামুড্যা-ভেদরগঞ্জ-গোসাইরহাট) আসনে ধানের শীষের প্রার্থী অপুকে ৪ জানুয়ারি রাজধানীর ইউনাইটেড হাসপাতাল থেকে গ্রেফতার করে র‌্যাব।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর