শিরোনাম
প্রকাশ : বুধবার, ১৩ ফেব্রুয়ারি, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১২ ফেব্রুয়ারি, ২০১৯ ২৩:২৮

মাদক ব্যবসায়ীদের পেছনে পেছনে পুলিশ!

নিজস্ব প্রতিবেদক, খুলনা

Google News

ট্রেনে করে খুলনায় ফেন্সিডিল আনার পর তা পাচারের সময় পাচারকারীর পিছু নেয় পুলিশ। প্রায় দুই কিলোমিটার পথ অনুসরণ করে পাচারকারী ওই ফেন্সিডিল নগরীর ফরাজিপাড়ায় এক বাড়িতে পৌঁছে দেয়। এরপর গতকাল দুপুরে সেখানে ঝটিকা অভিযান চালিয়ে ফেন্সিডিলসহ মাদক বিক্রেতা শাহজাহান কবির মিঠু (৪৫)কে গ্রেফতার করে পুলিশ। জানা যায়, বাড়ির ভিতরেই মাদক সেবনের জায়গা তৈরি করেছিল এই ব্যবসায়ী। পুলিশ সেখান থেকে ১৪ বোতল ফেন্সিডিলের পাশাপাশি ৪টি খালি বোতল উদ্ধার করে। একইভাবে মাদক সেবনকারী ও বিক্রেতাকে অনুসরণ করে আটক করা হয়েছে জেলা ছাত্রলীগ নেতা ও কয়েকজন পুলিশ সদস্যকে। মাদক সম্পৃক্ততার অভিযোগে বরখাস্ত হয়েছে ৩ পুলিশ কনস্টেবল।

খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনার সরদার রকিবুল ইসলাম বলেন, বাইরে থেকে যারা খুলনায় মাদক সরবরাহ করে তাদের তথ্য পাওয়া গেছে। তাদেরকে আইনের আওতায় আনা হবে। তিনি বলেন, পুলিশের যেসব সদস্য মাদকের সঙ্গে সম্পৃক্ত তাদের বিরুদ্ধেও বিভাগীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

জানা যায়, গত এক মাসে খুলনায় মাদকদ্রব্য আইনে ৩৮৭টি মামলা হয়েছে। তবে কৌশল বদলে পুলিশ এখন মাদক সেবনকারীর পাশাপাশি বিক্রেতা ও পৃষ্ঠপোষকদের গ্রেফতারে তৎপর হয়েছে। এরই মধ্যে মাদক ব্যবসায়ী ও পৃষ্ঠপোষকদের তালিকা তৈরি শুরু হয়েছে।

এই বিভাগের আরও খবর