মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১ ০০:০০ টা
সংক্ষিপ্ত

চমেকে সংঘাত : আরেকটি মামলা দায়ের, আসামি ১৬

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় আরও একটি মামলা দায়ের হয়েছে। এতে ১৬ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা বেশ কয়েকজনকে আসামি করা হয়েছে। গত রবিবার রাতে মাহমুদুল হাসান নামে ছাত্রলীগের এক নেতা চকবাজার থানায় মামলাটি দায়ের করেন। মামলায় আসামি হিসেবে যাদের নাম উল্লেখ করা হয়েছে তারা হলেন চমেক ৬২তম এমবিবিএস ব্যাচের জাকির হোসেন সায়াল, মঈনুল ইসলাম, জুলফিকার মোহাম্মদ শোয়েব, সাজেদুল ইসলাম হৃদয়, মো. সাইফুল্লাহ, অভিজিৎ দাস, এস এম ফাহাদুল ইসলাম, মাহিন আহমেদ, ইমাম হাসান, মোহাম্মদ শরীফ, সৌরভ দেবনাথ, ইমতিয়াজ আলম, মো. হাবিবুল্লাহ হাবিব, আহমেদ সিয়াম, সাজু দাস, মো. তৌফিকুর রহমান ইয়ন। তারা শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলের অনুসারী হিসেবে পরিচিত।

চকবাজার থানার ওসি ফেরদৌস জাহান বলেন, ‘চমেকে সংঘর্ষের ঘটনায় চকবাজার থানায় আগেই একটি মামলা দায়ের হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।’

প্রসঙ্গত, গত শনিবার চট্টগ্রাম মেডিকেল কলেজে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে তিনজন আহত হন। সংঘর্ষের পর অনির্দিষ্টকালের জন্য বন্ধ করে দেওয়া হয়েছে চমেক। ঘটনা তদন্তে গঠন করা হয়েছে কমিটি।

সর্বশেষ খবর