মঙ্গলবার, ১৫ মার্চ, ২০২২ ০০:০০ টা

কুমিল্লায় অস্ত্রবাজির ঘটনায় জড়িতদের একজন গ্রেফতার

মহিউদ্দিন মোল্লা, কুমিল্লা

কুমিল্লা নগরীর ব্যবসা কেন্দ্র চকবাজারে রবিবার দিনদুপুরে যে দুটি পক্ষ অস্ত্র হাতে আস্ফালন করেছিল তাদের মধ্যে একজনকে পুলিশ গ্রেফতার করেছে গতকাল। সংঘর্ষ, ধাওয়া-পাল্টা ধাওয়া ও অস্ত্রের মহড়ায় লিপ্ত হয় তারা। পিস্তল ও দেশীয় অস্ত্র হাতে নিয়ে দুই পক্ষের সংঘর্ষের ১ মিনিট ৯ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

গতকাল এ ঘটনার ভিডিও ফুটেজ দেখে পুলিশ সজীবকে পিস্তলসহ গ্রেফতার করে। তার নাম শহিদুর রহমান সজীব (৩০)। পুলিশ, প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্র জানায়, নগরীর চকবাজার এলাকায় স্থানীয় রাশেদ ও রবিনের মধ্যে আধিপত্যসহ নানা কারণে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। রবিবার দুপুর ২টার দিকে উভয় গ্রুপের ৪০-৫০ জন পিস্তল, রাম-দা, চাপাতি, ছেনি, রড, হাতুড়ি, লাঠি নিয়ে চকবাজার বিদ্যুৎ অফিস গলিতে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

স্থানীয়রা জানান, এ সময় রাজ্জাক নামের এক ব্যক্তি তার লোকজন নিয়ে রাশেদের পক্ষ হয়ে আগ্নেয়াস্ত্র নিয়ে মাঠে নামে। উভয় গ্রুপের সংঘর্ষ, ধাওয়া-পাল্টা ধাওয়া ও লাঠির আঘাতে অন্তত ১০ জন আহত হয়েছেন। ভিডিও ফুটেজে দেখা যায়, কয়েকজন প্রকাশ্যে পিস্তল উঁচিয়ে এদিক-ওদিক ছোটাছুটি করছেন।

কুমিল্লার পুলিশ সুপার ফারুক আহমেদ বলেন, এলাকায় আধিপত্য নিয়ে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। ভিডিও ফুটেজ দেখে জড়িতদের গ্রেফতার ও অস্ত্র উদ্ধারসহ আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ খবর