রবিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ টা
সংক্ষিপ্ত

আইসিসিবিতে শুরু হচ্ছে তিন দিনব্যাপী ওয়েডিং এক্সপো

নিজস্ব প্রতিবেদক

বিয়ে মানেই দিনভর খাওয়া-দাওয়া, নাচ-গান আর হইহুল্লোড়। ভাই-বোন, বন্ধু-বান্ধব এবং আত্মীয়-স্বজনদের আনাগোনা লেগেই থাকে। বিয়ের আয়োজনে কেনাকাটা থেকে শুরু করে বউভাত পর্যন্ত প্রতিটা সময় থাকে অফুরান কাজের চাপ। সেসব সামলানো চাট্টিখানি কথা নয়। তবে এসব আয়োজন একসঙ্গে করে দেওয়ার সুবিধা নিয়ে শুরু হতে যাচ্ছে ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা (আইসিসিবি) প্রেজেন্টস বাংলাদেশ ওয়েডিং এক্সপো-২০২২। আগামী ২৯ ও ৩০ সেপ্টেম্বর এবং ১ অক্টেবর আইসিসিবির হল ৩ (রাজদর্শন)-এ বসবে এ আয়োজন। যেখানে ওয়েডিং সম্পর্কিত বাংলাদেশের সব স্বনামধন্য ব্র্যান্ডের স্টল থাকছে। এ ছাড়া প্রায় প্রতিটি বিষয়েই থাকবে বিশেষ ছাড় ও প্রি-বুকিং ডিসকাউন্ট। এক্সপোটি সবার জন্য উন্মুক্ত থাকবে। গতকাল বিকালে আইসিসিবিতে ওয়েডিং এক্সপো বিষয়ে এক সংবাদ সম্মেলনে এমনটাই জানান আয়োজকরা। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আইসিসিবির চিফ অপারেটিং অফিসার এম এম জসিম উদ্দিন, আয়োজক লিংক্স ইভেন্টসের সিইও নুযাত নাওয়ার, বায়োজিন-এর ডিরেক্টর (মার্কেটিং অ্যান্ড সেলস) কামরুল হাসান রনি, সিনিয়র এক্সিকিউটিভ নুসাইবা রহমান, সাইমন বিচ রিসোর্টের ব্যবস্থাপক (সেলস অ্যান্ড মার্কেটিং) মো. আহসানুল হোসাইন, ফেস্টিভিটি ইভেন্টসের সিইও গাজী রহমান, এটিএন বাংলার ডিরেক্টর (করপোরেট অ্যাফেয়ার্স) মো. আনিসুর রহমানসহ সংশ্লিষ্ট অন্যরা।

সংবাদ সম্মেলনে বলা হয়, বাংলাদেশের ওয়েডিং এক্সপোর আয়োজন করেছে লিংক্স ইভেন্টস ও ফেস্টিভিটি ইভেন্টস, পৃষ্ঠপোষকতায় ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা (আইসিসিবি)। আয়োজক সহযোগী এটিএন এমসিএল এবং মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ ও এটিএন বাংলা। এই আয়োজন থেকে ওয়েডিং সম্পর্কিত প্রায় সব সুবিধাই একসঙ্গে হাতের নাগালে পাওয়া যাবে।

নুযাত নাওয়ার জানান, বিয়ের অনুষ্ঠানের জন্য শপিং একটি বড় বিষয়। একই সঙ্গে মেকআপ, ইভেন্ট ম্যানেজমেন্ট, হানিমুন, ফটোশুট সবগুলোই গুরুত্বপূর্ণ। সেসব বিষয়ই এই এক্সপোতে এক ছাদের নিচে পাওয়া যাবে। থাকবে বিভিন্ন ডিসকাউন্টও। সাইমন বিচ রিসোর্টের আহসান হোসেন বলেন, বিয়ের পর হানিমুন সব নবদম্পতির একটি স্বপ্ন। দেশের মধ্যে হানিমুনের কক্সবাজারের সাইমন বিচ রিসোর্ট হতে পারে সেই স্বপ্ন পূরণের জায়গা। নতুন দম্পতিদের জন্য এই এক্সপোতে থাকছে সাইমন বিচ রিসোর্টের আকর্ষণীয় প্যাকেজ। দুই রাতের এই প্যাকেজে থাকবে ক্যান্ডেল নাইট ডিনার, হানিমুন কেকসহ আরও অনেক কিছু। সমুদ্রের তীর ঘেঁষে হবে বসবাস। এ ছাড়া লটারির মাধ্যমে একটি কাপল জিতবে ফ্রি প্যাকেজ।

আইসিসিবির চিফ অপারেটিং অফিসার এম এম জসিম উদ্দিন বলেন, এবারই প্রথম আমরা স্পন্সর হিসেবে একটি এক্সপো আয়োজন করতে যাচ্ছি। এটি সফল হলে আগামীতেও আমরা এ ধরনের আয়োজনে সঙ্গে থাকব। ওয়েডিং এক্সপো হিসেবে এতদিন যা দেখেছি তা হলো পাঁচ তারকা হোটেলে কয়েকটি স্টল নিয়ে আয়োজন। তবে এবার আপনারা ভিন্ন কিছু দেখতে পাবেন। বড় একটি আয়োজন, অসংখ্য ইভেন্ট ম্যানেজমেন্ট, অসংখ্য মানুষ।

তিনি বলেন, এখন ওয়েডিং এক্সপো সামাজিকভাবে গুরুত্বপূর্ণ হচ্ছে। এটি একটি ইন্ডাস্ট্রিতে রূপ নিচ্ছে। সব মিলিয়ে এই এক্সপোটি একটি মাইলফলক হয়ে থাকবে বলেই আশা করি। সেখান থেকে যারা বিয়ে নিয়ে ভাবছেন তাদের জন্য এই এক্সপো হবে অনন্য একটি গন্তব্য।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর