রবিবার, ৬ নভেম্বর, ২০২২ ০০:০০ টা

জবির ভর্তি পরীক্ষার মেধাতালিকা প্রকাশ

জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) ২০২১-২২ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) ও বিবিএ প্রথম বর্ষে ভর্তিচ্ছু শিক্ষার্থীদের প্রথম মেধাতালিকা প্রকাশিত হয়েছে। শুক্রবার রাত ১০ টায় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে বিজ্ঞপ্তির মাধ্যমে ভর্তির প্রথম তালিকা প্রকাশ করা হয়। বিজ্ঞপ্তিতে প্রকাশিত মেধা তালিকায়, ‘ক’ ইউনিটে (বিজ্ঞান অনুষদে) ১ হাজার ১৫৫, ‘বি’ ইউনিটে (মানবিক অনুষদে) ৮৫০ ও ‘সি’ ইউনিটে (বাণিজ্য অনুষদে) ৬১০ জন ভর্তিচ্ছু স্থান পেয়েছেন। প্রথম মেধা তালিকায় প্রকাশিত শিক্ষার্থীদের ভর্তি প্রক্রিয়ার জন্য আগামী ৭ নভেম্বর দুপুর ১২টা হতে ১১ নভেম্বর রাত ১১টা ৫৯ মিনিটের মধ্যে গুচ্ছের ওয়েবসাইটের মাধ্যমে সম্পন্ন করতে হবে।

এরপর মূলকাগজপত্র জমা দিতে হবে ৭ নভেম্বর দুপুর ১২টা হতে ১২ নভেম্বর বিকাল ৪টার মধ্যে এসএসসি ও এইচএসসি পরীক্ষা/ সমমান পরীক্ষার মূল নম্বরপত্র আবেদনকারীর প্রাথমিক ভর্তি বিশ্ববিদ্যালয়ে জমা দিতে হবে। অন্যথায় প্রাথমিক ভর্তি বাতিল হয়ে যাবে।

উল্লেখ্য, গত ২৭ অক্টোবর জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ২০২১-২২ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) ও বিবিএ প্রথমবর্ষে ভর্তির আবেদনের সময় শেষ হয়। ২হাজার ৭৬৫টি আসনের বিপরীতে আবেদন করে প্রায় ৪০ হাজারের বেশি ভর্তিচ্ছু।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর