শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২ ০০:০০ টা

শান্তিময় বিশ্ব গড়তে মুনিরীয়ার আদর্শ ছড়িয়ে দেওয়ার ডাক

নিজস্ব প্রতিবেদক

শান্তিময় বিশ্ব গড়তে মুনিরীয়ার আদর্শ ছড়িয়ে দেওয়ার ডাক

রাজধানীতে মুনিরীয়া যুব তবলিগের এশায়াত সম্মেলনে বক্তব্য রাখেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক -বাংলাদেশ প্রতিদিন

ঢাকায় গতকাল অনুষ্ঠিত এশায়াত সম্মেলনে বক্তারা মুনিরীয়া যুব তবলিগ প্রবর্তিত আত্মশুদ্ধির মহান আদর্শ প্রসারণের ওপর গুরুত্বারোপ করেছেন। তারা মুনিরীয়ার আদর্শ সর্বদিকে ছড়িয়ে দিয়ে শান্তিময় বিশ্ব গড়ে তোলার ডাক দিয়ে বলেন, এটা প্রতিষ্ঠিত হলে অশান্ত পৃথিবী হবে নবী প্রেমের আলোতে শান্তিময়। হাহাকার আর হতাশা ভুলে সৃষ্টি পাবে স্রষ্টার সন্ধান, হেদায়তময় এহসান। এ দরবারের সব কার্যক্রমে নিঃসন্দেহে আল্লাহ ও রাসুল (স.) সন্তুষ্ট। জুমার পর গুলিস্তানের কাজী বশির মিলনায়তনের সামনের মাঠে অনুষ্ঠিত এ সম্মেলনের আয়োজন করে মুনিরীয়া যুব তবলিগ। এতে প্রধান অতিথি ছিলেন কাগতিয়ার মোর্শেদে আজম অধ্যক্ষ সৈয়দ মুনির উল্লাহ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রফেসর ড. মোহাম্মদ আবুল মনসুর। বক্তব্য রাখেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, আল্লামা শাব্বির আহমদ মোমতাজী, কানাডা গাউছুল আজম জামে মসজিদের খতিব মীর মুহাম্মদ কায়কোবাদ, প্রফেসর ড. জালাল আহমেদ, ড. মাওলানা মুহাম্মদ কফিল উদ্দীন সরকার সালেহী প্রমুখ।

 অনুষ্ঠানে বক্তারা মুনিরীয়া যুব তবলিগ কমিটি গঠনের ভূয়সী প্রশংসা করে বলেন, এ সংগঠনের প্রভাবে মাদক, জঙ্গিবাদ ও সন্ত্রাসী কর্মকান্ড থেকে মুক্ত হয়ে যুবকরা দেশ ও জাতির কল্যাণে অনন্য হয়ে উঠেছে। মোর্শেদে আজম এ সংগঠনকে দিকনির্দেশনা দানের মহান দায়িত্ব নিখুঁতভাবে পালন করে চলেছেন।

বক্তারা বলেন, তরিকতের যাবতীয় কাজ পরিচালনার পাশাপাশি মুনিরীয়া যুব তবলিগ কমিটির মাধ্যমে সাধারণ মানুষকে আলোকিত মানুষ তৈরিতে কাগতিয়া দরবার শরিফ বিরামহীন কাজ করে চলেছে। সম্মেলন শেষে প্রধান অতিথি মহানবীর উসিলায় এবং খলিফায়ে রাসুলের (স.) এখলাসের সাদকায় দেশ জাতির উন্নয়ন, অগ্রগতি ও সমৃদ্ধির জন্য বিশেষ মোনাজাত করেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর