সোমবার, ১৯ ডিসেম্বর, ২০২২ ০০:০০ টা

বাগেরহাটে শিক্ষার্থী ধর্ষণের শিকার মামলা

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটের ফকিরহাট উপজেলায় মাদরাসার নবম শ্রেণির এক ছাত্রীকে (১৫) ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। শনিবার রাতে একমাত্র ধর্ষককে আসামি করে ফকিরহাট থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছে ওই মাদরাসাছাত্রীর মা। অভিযুক্ত হাবিল শেখকে (৩৫) আটক করতে পুলিশ অভিযান চালাচ্ছে।

ফকিরহাট থানা পুলিশের উপপুলিশ পরিদর্শক (এসআই) সঞ্জিব কুমার পাল জানান, ১৩ ডিসেম্বর দিবাগত রাতে উপজেলার শুভদিয়া ইউনিয়নের দেয়াপাড়া গ্রামে হাবিল শেখ বেড়া ভেঙে ঘরে ঢুকে নবম শ্রেণির ওই মাদরাসাছাত্রীকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে। এ সময় মেয়েটির চিৎকারে তার পরিবারসহ স্থানীয়রা ছুটে আসে।

এ সময় ওই মাদরাসাছাত্রীর মাকে লোহার রড দিয়ে হাতে আঘাত করে পালিয়ে যায় হাবিল শেখ। আঘাতে  ওই মাদরাসাছাত্রীর মার হাত ভেঙে গুরুতর আহত হন। স্থানীয়রা মেয়ে ও মাকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। ভিকটিমের ডাক্তারি পরীক্ষা মেডিকেল কলেজ হাসপাতালে করা হয়েছে। শনিবার রাতে ওই মাদরাসাছাত্রীর মা বাদী হয়ে হাবিল শেখকে আসামি করে ফকিরহাট থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। মামলার পর আসামিকে আটকে পুলিশের অভিযান চলছে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর