বুধবার, ১১ জানুয়ারি, ২০২৩ ০০:০০ টা

সাংবাদিক হত্যা মামলায় দুই আসামি গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ায় সাংবাদিক আশিকুল ইসলাম আশিক (২৭) হত্যার ঘটনায় মামলা হয়েছে। মামলায় প্রধান আসামিসহ দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাতে নিহত আশিকের বাবা আশরাফ উদ্দিন বাদী হয়ে সদর মডেল থানায় একটি হত্যা মামলা করেন। মামলায় দুজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৩/৪ জনকে আসামি করা হয়। গ্রেফতাররা হলেন প্রধান আসামি রায়হান মিয়া ওরফে সোহান (২১) ও সাফিন আহমেদ জুনায়েদ (২১)। ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) সোহরাব আল হোসাইন বলেন, আশিকের বাবা বাদী হয়ে একটি হত্যা মামলা করেছেন।

এই মামলায় প্রধান আসামি রায়হান মিয়া ও সাফিন আহমেদ জুনায়েদকে রাতেই গ্রেফতার করা হয়েছে। উল্লেখ্য, সোমবার বিকালে জেলা শহরের অবকাশ এলাকায় রায়হানের নেতৃত্বে উপর্যুপরি ছুরিকাঘাতে জাতীয় দৈনিক পর্যবেক্ষণ পত্রিকার জেলা প্রতিনিধি আশিকুল ইসলাম আশিককে নির্মমভাবে হত্যা করা হয়। ঘটনার পর সন্ধ্যায় শহরের শিমরাইলকান্দি রেললাইন এলাকা থেকে হত্যাকান্ডে ব্যবহৃত ছুরিসহ গ্রেফতার করা হয় প্রধান অভিযুক্ত রায়হান মিয়া ওরফে সোহানকে। গ্রেফতার রায়হান পৌর এলাকার ভাদুঘরের শিরু মিয়ার ছেলে।

রাতে এই হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে দক্ষিণ মৌড়াইল এলাকার আবদুল হামিদের  ছেলে সাফিন আহমেদ জুনায়েদকেও গ্রেফতার করে পুলিশ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর