রবিবার, ৭ মে, ২০২৩ ০০:০০ টা

সরকারের সাফল্যে বিএনপির মন খারাপ : হাসান মাহমুদ

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

সরকারের সাফল্যে বিএনপির মন খারাপ : হাসান মাহমুদ

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, ‘বিএনপি নেতা মির্জা ফখরুল, গয়েশ্বর চন্দ্র, খন্দকার মোশাররফ, রিজভী, আমীর খসরুকে দেখি আমাদের সমালোচনা করেন। এর কারণ শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বদলে গেছে। এতে সমগ্র পৃথিবী শেখ হাসিনার প্রশংসা করছে। তাতে উনাদের মন খারাপ, আবোলতাবোল বকছেন।’

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় গতকাল শতাধিক প্রকল্পের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তথ্যমন্ত্রী বলেন, বিশ্বনেতারা শেখ হাসিনা ও বাংলাদেশের প্রশংসা করছেন। শুধু প্রশংসা করতে পারেন না বিএনপি নেতারা। সম্ভবত গরমের কারণে তাদের মাথা একটু খারাপ হয়ে গেছে। কারণ কিছু মানুষ বেশি গরম পড়লে মাথা ঠিক রাখতে পারে না। তাদেরও এটা হয়েছে কি না আমার প্রশ্ন? আবার কিছু মানুষের শীতকালে মাথা ঠিক থাকে না। তাদের কিন্তু দুই মৌসুমেই মাথা ঠিক থাকে না।

 বিএনপি নেতারা পদ্মা সেতুর ওপর দিয়ে গাড়ি চালিয়ে ওপারে গিয়ে জনসভা করেন। এরপর বলেন দেশে কিছুই হয়নি। রাঙ্গুনিয়ায়ও বিভিন্ন সেতু ও চকচকে রাস্তার ওপর দিয়ে গাড়ি চালিয়ে গিয়ে বিএনপি নেতারা বলেন কিছুই হয়নি। এজন্যই তাদের মানসিক চিকিৎসা করা প্রয়োজন।

প্রসঙ্গত, প্রায় ২৫০ কোটি টাকা ব্যয়ে সড়ক ও জনপথ বিভাগ, এলজিইডি, পানি উন্নয়ন বোর্ড, শিক্ষা প্রকৌশল অধিদফতর, জেলা পরিষদসহ সরকারের বিভিন্ন দফতরের এসব প্রকল্প উদ্বোধন উপলক্ষে রাঙ্গুনিয়ার সরফভাটা, শিলক ও পদুয়া ইউনিয়নে পথসভার আয়োজন করা হয়। পরে সুখবিলাস উচ্চবিদ্যালয়ের একাডেমিক ভবন উদ্বোধন করেন তথ্যমন্ত্রী। খালেদ মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা চেয়ারম্যান স্বজন কুমার তালুকদার, ইউএনও আতাউল গণি ওসমানি প্রমুখ উপস্থিত ছিলেন।

 

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর