রবিবার, ২৮ মে, ২০২৩ ০০:০০ টা

ভোটের মাঠে লিটনের কর্মীরা অন্যদের খবর নেই

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়া দলটির প্রেসিডিয়াম সদস্য ও সদ্য সাবেক মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটনের কর্মীরা মাঠে নেমেছেন। তারা সাবেক মেয়রের হাত ধরে রাজশাহী শহর বদলে যাওয়ার বিষয়টি ভোটারদের মনে করিয়ে দিচ্ছেন। নির্বাচনে চাচ্ছেন সমর্থন। তবে লিটন ছাড়া অন্য কোনো প্রার্থীর কর্মী-সমর্থকদের ভোটের মাঠে নামতে দেখা যায়নি। এ নির্বাচনে অংশ নেওয়ার জন্য ইসলামী আন্দোলন বাংলাদেশ মাওলানা মুরশিদ আলম ফারুকী, জাতীয় পার্টির সাইফুল ইসলাম স্বপন ও জাকের পার্টির লতিফ আনোয়ার মনোনয়নপত্র জমা দিয়েছেন। তবে তারা কেউ মাঠে নামেননি। ২১ জুন রাজশাহী সিটি করপোরেশনের ভোট গ্রহণ। এখনো প্রতীক বরাদ্দ না হলেও প্রায় প্রতিদিনই বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সঙ্গে মতবিনিময় সভা করে ভোটের মাঠ গুছিয়ে নিচ্ছেন আওয়ামী লীগের প্রার্থী এ এইচ এম খায়রুজ্জামান লিটন। আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা নগরীর বিভিন্ন এলাকায় গিয়ে প্রচারপত্র বিতরণ করছেন। প্রচারপত্রে খায়রুজ্জামান লিটন মেয়র থাকাকালে শহরের কী কী উন্নয়ন করেছেন তা তুলে ধরা হয়েছে। তার বিভিন্ন মানবিক কর্মকান্ডের ছবিও স্থান পেয়েছে এখানে।

প্রচারপত্র বিতরণ করার সময় মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন বলেন, ‘জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ এইচ এম কামারুজ্জামানের সন্তান এ এইচ এম খায়রুজ্জামান লিটন ২০০৮ এবং ২০১৮ সালে মেয়র নির্বাচিত হয়ে রাজশাহী শহরকে সাজিয়ে তুলেছেন। শহরের উন্নয়ন দৃশ্যমান, এবার হবে কর্মসংস্থান। তাই মেয়র হিসেবে আবারও তাকেই দরকার।’

লিটন নিজেও বিভিন্ন এলাকায় গিয়ে ভোটারদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করছেন। তিনি বলেন, প্রতীক বরাদ্দ না হওয়ায় এখনো আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেননি। এখন নগরবাসীর সঙ্গে শুভেচ্ছা বিনিময় করে সময় কাটাচ্ছেন। প্রতীক পাওয়ার পর একযোগে নগরীর সব ওয়ার্ডে প্রচারণা শুরু হবে। নেওয়া হবে বিভিন্ন কর্মসূচি।

 

 

সর্বশেষ খবর