শিরোনাম
রবিবার, ৩ মার্চ, ২০২৪ ০০:০০ টা

রূপগঞ্জে ফের স্বতন্ত্র প্রার্থী সমর্থকদের ওপর হামলা

আহত ১০ বাড়িঘর ভাঙচুর

নিজস্ব প্রতিবেদক

নরায়ণগঞ্জের রূপগঞ্জে দ্বাদশ সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করায় দাউদপুর ইউনিয়নের কলিঙ্গা এলাকায় শনিবার দুপুরে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর সমর্থকরা স্বতন্ত্র প্রার্থীর ১২ জন সমর্থকের বাড়িঘরে হামলা, ভাঙচুর চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। হামলায় অন্তত ১০ জন আহত হয়েছেন।

ভুক্তভোগী মোশারফ হোসেন জানান, তার বড় ভাই তাওহীদ দাউদপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক। সংসদ নির্বাচনে তারা কেটলী প্রতীকের স্বতন্ত্র প্রার্থী শাহজাহান ভূঁইয়ার পক্ষে কাজ করেন। তাই, নৌকা প্রতীকের প্রার্থী গোলাম দস্তগীর গাজীর সমর্থকরা তাদের বিভিন্ন সময় হুমকি দিয়ে আসছিল। নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী জয় লাভ করলে বেপরোয়া হয়ে পড়ে তারা। নির্বাচনের পর থেকে তার সমর্থকরা তাওহীদসহ তার আত্মীয়স্বজনদের বাড়িঘরে কয়েকবার হামলা ও ভাঙচুর চালায়। শনিবার তারা সাত্তার, ইব্রাহিম, আওলাদ, মাহফুজ, হালিম, আতিকুল, নাদিম, আলামিন, আকরাম, অনিক, সাইদসহ ১০০ থেকে ১৫০ জন দেশি ধারালো অস্ত্র, শর্টগান ও পিস্তলসহ তাওহীদ মিয়া, ফোরকান, মানিক, রেনু, মর্তুজা, সৌরভ, কাউসার, মিজান, আজাহার, রাসেল, খসরু, আলাল, সানীর বাড়িঘরে ব্যাপক ভাঙচুর চালায়। পরে মোশারফ ৯৯৯ নম্বরে ফোন করলে পুলিশ আসে। তবু হামলাকারীরা থামেনি। তারা পুলিশের উপস্থিতিতে মোশারফকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় হামলাকারীরা নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। যাওয়ার আগে হুমকি দেয়- শনিবার সন্ধ্যার মধ্যে তারা এলাকা না ছাড়লে তাদের হত্যা করা হবে। গুলিবর্ষণের বিষয়ে তিনি জানেন না।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে। গুলির বিষয়ে আমার জানা নেই।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর