শিরোনাম
প্রকাশ : ৩১ মার্চ, ২০২০ ২২:০২
আপডেট : ৩১ মার্চ, ২০২০ ২২:১৯

করোনা সন্দেহে রাজবাড়ী থেকে ঢাকায় পাঠানো সবজি বিক্রেতার মৃত্যু

রাজবাড়ী প্রতিনিধি:

করোনা সন্দেহে রাজবাড়ী থেকে ঢাকায় পাঠানো সবজি বিক্রেতার মৃত্যু
প্রতীকী ছবি

রাজবাড়ী সদর হাসপাতালে করোনাভাইরাস সন্দেহে আইসোলেশন ইউনিট থেকে ঢাকায় পাঠানো ৬০ বছর বয়সী এক সবজি বিক্রেতার মৃত্যু হয়েছে। চিকিৎসা না পেয়ে মঙ্গলবার রাত ৮টার দিকে ঢাকা থেকে ফেরার পথে ফেরির মধ্যে ঐ সবজি বিক্রেতা মৃত্যুবরণ করেন। সবজি বিক্রেতা রাজবাড়ী সদর উপজেলার টিএন্ডটি এলাকায়।

রাজবাড়ীর সিভিল সার্জন ডা. মো. নুরুল ইসলাম বলেন, মঙ্গলবার সকাল ১০টার দিকে ঠান্ডা, জ্বর, কাশি ও শ্বাসকষ্ট সহ শরীরে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়। পরে তার স্বাস্থ্য পরীক্ষা ও এক্সে প্রতিবেদন বিশ্লেষণ ও শারীরিক অবস্থা বিবেচনা করে ঢাকার কুর্মিটোলা হাসপাতালে প্রেরণ করা হয়। শোনা যাচ্ছে সেখানে তাকে ভর্তি না করে রাজবাড়ীতে বাড়ির উদ্দেশ্যে পাঠানো হয়। রাজবাড়ী আসার পথে সে মৃত্যুবরণ করেন। 

তিনি আরো বলেন, সবজি বিক্রেতার শ্বাসকষ্টসহ শরীরে বিভিন্ন ধরনের রোগ ছিলো। তবুও আইইডিসিআরের সাথে যোগাযোগ করা হচ্ছে। তার শরীরের নমুনা সংগ্রহ করে দেখা যেতে পারে তিনি করোনাভাইরাসের কারণে মৃত্যুবরণ করেছেন কিনা। 

রাজবাড়ীর জেলা প্রশাসক দিলসাদ বেগম বলেন, রাজবাড়ী থেকে যেহেতু করোনাভাইরাস সন্দেহে ঢাকায় প্রেরণ করা হয়েছে। সেখান থেকে বলা হয়েছে সবজি বিক্রেতার মধ্যে করোনাভাইরাসের কোন লক্ষণ পাওয়া যায়নি তাই ঐ ব্যক্তির বাড়ি অথবা এলাকা লকডাউনের কোন পরিকল্পনা নেই। 


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য